আন্তর্জাতিক

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান,জরুরি বৈঠক শেষে ভারতকে কঠোর হুঁশিয়ারি দিল

পাকিস্তানি সীমান্তে ভারতীয় বিমানবাহিনীর অনুপ্রবেশের পরিপ্রেক্ষিতে দেশটিতে উচ্চ পর্যায়ে জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে শেষে ভারতকে সময়মতো জবাব দেয়ার হুঁশিয়ারি দিয়েছে পাকিস্তান। খবর দ্য ডন।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বে অনুষ্ঠিত দেশটির ন্যাশনাল সিকিউরিটি কাউন্সিল (এনএসসি)-এর জরুরি বৈঠক শেষে এক বিবৃতিতে এ কথা বলা হয়েছে।

জরুরি বৈঠক শেষে এনএসসি-র বিবৃতি বলা হয়েছে, পাকিস্তানের বালাকোটে হামলা চালিয়ে সন্ত্রাসী স্থাপনা গুড়িয়ে দেয়ার পাশাপাশি বিপুল সংখ্যক মানুষকে হত্যা করার ভারতীয় দাবি প্রত্যাখ্যান করছি। কিন্তু পাকিস্তানি অংশে প্রবেশ করে ভারত যে আগ্রাসন চালিয়েছে যথা সময়ে ও যথাস্থানে এর জবাব দেয়া হবে।

এর আগে ভারতীয় বিমানবাহিনী পাকিস্তান সীমান্তে জইশ-ই-মোহাম্মদের একাধিক ঘাঁটি ধ্বংস করে দিয়েছে; এই হামলায় ২০০ থেকে ৩০০ জন নিহত হয়েছে বলে দাবি করেছে ভারত।

মঙ্গলবার এনএসসির বৈঠকে অংশ নেন, পাকিস্তানের জয়েন্ট চিফ অব স্টাফ কমিটির চেয়ারম্যান জেনারেল জুবাইর মাহমুদ হায়াত, সেনাপ্রথান জেনারেল কামার জাভেদ বাজওয়া, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল জাফর মাহমুদ আব্বাসি, বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মুজাহিদ আনোয়ার খানসহ মন্ত্রিসভার সদস্যরা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy