জাতীয়

গরম চা-খিচুড়ি খেয়ে ভোট দিতে আসবেন: আতিকুল

আজ ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে শুরু হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচনের ভোট গ্রহন। এদিকে আজ ভোটকেন্দ্রে এসে সবাইকে ভোট দেওয়ার অনুরোধ করছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।

আজ সকালে রাজধানীর আজমপুরের একটি ভোটকেন্দ্রে ভোট দিতে এসে সকাল ৯টা ২০ মিনিটের দিকে তিনি উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে এই আনুরোধ জানান।

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, ‘আজকে ছুটির দিন, বৃষ্টির দিন। একটা আমেজের দিন। ভোটের দিনও আজকে। আমি সবাইকে বলব ভোট হচ্ছে আমাদের গণতান্ত্রিক অধিকার। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা সবাই আসেন গরম চা খেয়ে, গরম খিচুড়ি খেয়ে। আপনারা সবাই ভোট দিতে আসবেন।’

এদিকে আজ সকালে বৃষ্টি থাকায় কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি খুবই কম ছিল। সেসময় কোন কোন ভোটকেন্দ্রে ভোটারদের দেখা পাওয়া যায়নি। মহাখালী মডেল হাই স্কুল কেন্দ্রে সকাল ৯টা ৪০ মিনিটেও কোন ভোটার উপস্থিতি দেখা যায়নি। এমনকি, আধা ঘণ্টা অপেক্ষা করার পরও ২ হাজার ২১৪ ভোটারের এই কেন্দ্রটিতে কাউকে ভোট দিতে আসতে দেখা যায়নি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy