খেলাধুলা

কোন দল বিশ্বকাপ জিতবে জানালেন জ্যোতিষী গ্রিনস্টোন

দুয়ারে কড়া নাড়ছে ক্রিকেট বিশ্বকাপ। এরইমধ্যে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। নানা ভবিষ্যদ্বাণী করছেন ক্রিকেটবোদ্ধারা। এবার কোন দল শিরোপা জিতবে তাও বলে দিলেন এক জ্যোতিষী।

ভারতের মুম্বাইভিত্তিক বিখ্যাত জ্যোতিষী গ্রিনস্টোন লোবো বলছেন, ২০১৯ বিশ্বকাপ জিতবে ইংল্যান্ড কিংবা অস্ট্রেলিয়া।

বিশ্বকাপে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়কের জন্ম সালের ওপর ভিত্তি করে এ গণণা করেছেন তিনি। তার মতে, যে দলের দলপতির জন্ম ১৯৮৫ থেকে ১৯৮৭ সালের মধ্যে। তারাই এবার ট্রফি জিতবে।

এ সময়ে গ্রহ ইউরেনাস ও নেপচুন সবচেয়ে শক্তিশালি অবস্থানে ছিল। আলোচিত সময়ে কেবল অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ, ইংল্যান্ডের ইয়ন মরগান এবং পাকিস্তানের সরফরাজ আহমেদ জন্মগ্রহণ করেন।

তবে সরফরাজকে বাদ দিয়েছেন লোবো। কারণ, এরইমধ্যে তার নেতৃত্বে টাইটেল জিতেছে পাকিস্তান। তার হাত ধরে দলটি প্রথমবার ঘরে তোলেন চ্যাম্পিয়নস ট্রফি (২০১৭)।

ক্রিকেটের বৈশ্বিক মুকুট জেতার তিনি আবার সবচেয়ে বেশি এগিয়ে রাখছেন ইংল্যান্ডকে। কারণ, গ্রহ-নক্ষত্রের হিসাবে সবচেয়ে সৌভাগ্যবান মরগান। আসলে এ গণক বিশ্বাস করেন, আসন্ন বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে স্বাগতিক দলই। তার গণনা কতটুকু সত্য হয় এখন তাই দেখার!

কয়েকদিন আগে ভারত বিশ্বকাপ জিতবে না বলে ভবিষ্যদ্বাণী করে তোলপাড় ফেলে দেন লোবো। কারণ, ক্রিকেটের এবারের সর্বোচ্চ আসরে টিম ইন্ডিয়াকে হট ফেভারিট ভাবছেন ক্রিকেট বিশ্লেষকরা।সূত্র : মুম্বাই মিরর

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy