খেলাধুলা

বাংলাদেশি ক্রিকেট ভক্তদের দারুণ সুখবর দিল স্টার স্পোর্টস

আসন্ন বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ৩০ মে থেকে। ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া এবারের বিশ্বকাপের এরই মধ্যে সব দল তাদের প্রস্তুতি সম্পন্ন করেছে। আর বিশ্বকাপ নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। কে জিতবে এবারের আসর। আর এবার বাংলাদেশি ক্রিকেটপ্রেমী দর্শকদের জন্য নতুন সুখবর দিয়েছে স্টার স্পোর্টস।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফিবাহিনী। আর বাংলাদেশের দর্শকরা দুটি প্রস্তুতি ম্যাচই (ভারত ও পাকিস্তান উভয়ের বিপক্ষে) সরাসরি দেখার সুযোগ পাচ্ছেন।

ভারতীয় এ স্পোর্টস চ্যানেল বিশ্বকাপে এইবার ১০টি প্রস্তুতি ম্যাচের সবগুলোই সম্প্রচার করবে। সে হিসেবে বাংলাদেশের ম্যাচগুলোও তারা দেখাবে।

বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার মিডিয়ার ভাইস প্রেসিডেন্ট সংযোগ গুপ্তা বৃহস্পতিবার এক টুইটবার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।

২৬ মে পাকিস্তানের বিপক্ষে কার্ডিফে বাংলাদেশ দলের প্রথম প্রস্তুতি ম্যাচ। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ একই ভেন্যুতে ২৮ মে ভারতের বিপক্ষে।

সাধারণ আইসিসি ইভেন্টে শুধু মাত্র ভারতের সব প্রস্তুতি ম্যাচ টিভিতে সরাসরি সম্প্রচার করা হতো, বাকিদের সবগুলো দেখানো হতো না সাধারণত টিভিতে। এবার এই নিয়মের পরিবর্তন হতে যাচ্ছে। টিভি পর্দায় সরাসরি সম্প্রচার করা ঠিকেই। তবে এসব প্রস্তুতি ম্যাচের রেকর্ড খেলোয়াড়দের আন্তর্জাতিক ক্যারিয়ারে যুক্ত হয় না।