খেলাধুলা

বিমান দুর্ঘটনা থেকে যেভাবে বড় বাঁচা বাঁচলেন টাইগাররা

শ্রীলঙ্কা সফর শেষে আজ বৃহস্পতিবার দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। শ্রীলঙ্কার স্থানীয় সময় সকাল ৭টা ৪৫ মিনিটে ছিল টাইগারদের ঢাকা ফেরার ফ্লাইট।। যথাসময়ে দলের খেলোয়াড়রা বিমানে ওঠেন। কিন্তু নির্ধারিত সময়ে বিমান না ছাড়ায় সবাই উদ্বিগ্ন হয়ে ওঠেন।

জানা যায়, বাংলাদেশ দলকে বহনকারী শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯ এ যান্ত্রিক গোলযোগ দেখা দিয়েছে। এ অবস্থায় বিমান আকাশে উড়লে বড় দুর্ঘটনা ঘটতে পারত। এ যাত্রায় বড় বাঁচা বেঁচে গেছেন খেলোয়াড়রা। বিমানটিতে বাংলাদেশ দলের খেলোয়াড়রা ছাড়াও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ ছিলেন।

সকাল ৮টার সময় পাইলট জানান, বিমানের বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। এরপর বিমান থেকে বাংলাদেশ দলের খেলোয়াড়দের নামিয়ে নেওয়া হয়। নতুন একটি ফ্লাইট দেওয়া হয়েছে। সেটা স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে ছাড়ার কথা থাকলেও ৩৫ মিনিট দেরী করে সকাল ১০টা ২০ মিনিটে ছাড়ে। সব মিলিয়ে আড়াই ঘণ্টারও বেশি দেরিতে ফ্লাইট হয়েছে টাইগারদের।

উল্লেখ্য, বিশ্বকাপের পর এই সিরিজে একদমই ভালো করতে পারেনি বাংলাদেশ। অধিনায়ক তামিম ইকবাল খানের নেতৃত্বে তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy