অপরাধ

জন্মদিনের পার্টিতে বান্ধবীর সর্বনাশ করলো ৪ বন্ধু

চার বন্ধু মিলে জন্মদিনের আয়োজন গুছিয়েছিল। কেক কাটার পরেই তরুণী বোঝেন পুরোটাই ঐ চার বন্ধুর ফাঁদ। ততক্ষণে পালিয়ে যাওয়ার রাস্তা বন্ধ। এরপর রাতভর বছর উনিশের মেয়েটার উপর পাশবিক নির্যাতন চালায় চার বন্ধু।

এ ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের চুনাভাট্টি এলাকার। তরুণী ঔরঙ্গাবাদের বাসিন্দা। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত চারজনের বিরুদ্ধে জিরো এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ।

এদিকে জানা গেছে, ঔরঙ্গাবাদের বেগমপাড়া এলাকার একটি বেসরকারি হাসপাতালে তরুণীর চিকিৎসা চলছে। ধর্ষণের প্রমাণ মিলেছে। তরুণীর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও ট্রমার মধ্যে রয়েছেন তিনি। পুলিশকে তরুণী জানিয়েছেন, মুম্বাইতে দাদার বাড়িতে থাকতেন তিনি। জন্মদিনে সেখানেই এসেছিল তার চার বন্ধু।

তারাই নির্যাতন চালায় তরুণীর উপর। লজ্জা ও আতঙ্কের কারণে পুরো ব্যাপারটাই চেপে গিয়েছিলেন তরুণী। গত ৭ জুলাইয়ের ঘটনা সামনে আসে গত ৩০ জুলাই। তরুণী ততদিনে ঔরঙ্গাবাদে ফিরে গেছেন। শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

এ ব্যাপারে তার পরিবার জানিয়েছে, খাবার খাওয়া বন্ধ করে দিয়েছিল সে। কারও সঙ্গে কথাবার্তাও বিশেষ বলতেন না। পরে পরিবারের চাপে তিনি গোটা ঘটনা জানান। যৌনাঙ্গে ক্ষত নিয়ে ওই দিনই তাকে ভর্তি করা হয় হাসপাতালে। মুম্বাই পুলিশ জানিয়েছে, ঘটনার অভিযোগ জমা পড়তে অনেকটাই দেরি হয়েছে। তদন্ত শুরু হয়েছে। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

আরও পড়ুন

স্বামীর লাশ দাফনের সময় স্ত্রী আটক

সোহাগ হোসেন

স্বামীর ঘাতক নয়নের সাথে মিন্নির গোপন ভিডিও ভাইরাল! (ভিডিও)

স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

স্কুল কক্ষে কলেজ ছাত্রীকে পালাক্রমে ধ’র্ষণ

সিলেটে ছাত্রী ধর্ষণ, কারাগারে যুবক

শ্রমিক লীগের কার্যালয়ে জুয়ার আসর

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy