জাতীয়

সরকারি নাস্তার টাকা বাঁচিয়ে মশা মা’রার ওষুধ কিনে মাঠে নেমেছে সাড়ে ৭০০ পুলিশ

গতকাল রবিবার সকালে সরকারিভাবে প্রাপ্ত নাস্তার টাকা বাঁচিয়ে ওষুধ কিনে চাঁপাইনবাবগঞ্জে ডে’ঙ্গু প্র’তিরোধে মাঠে নে’মেছে সাড়ে সাতশত পুলিশ সদস্য।

গতকাল রবিবার সকাল ৭টা থেকে জেলাব্যাপী বিভিন্ন স্থানে ময়লা-আবর্জনা পরিষ্কার করে মশা মা’রা ওষুধ ছি’টাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সদস্যরা।

পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, জেলায় প্রায় সাড়ে ৭০০ পুলিশ রবিবার সকাল ৭ টা থেকে এই কার্যক্রম শুরু করেছে এবং সরেজমিন তত্ত্বাবধান করছেন পুলিশ সুপারসহ জেলার ৫ থানার ওসিরা।

এ সময় তিনি আরও জানান, সরকারিভাবে প্রাপ্ত নাস্তার টাকা বাঁ’চিয়ে মশা মা’রার ওষুধ কেনা হয়েছে। এই কর্মসূচি পুলিশ সুপারের কার্যালয় হতে শুরু করে জেলা প্রশাসকের কার্যালয়, কোর্ট চত্বর, অক্ট্রয় মোড়সহ বিভিন্ন নার্সারি ও বাসাবাড়ির আশপাশে মশা মা’রার ওষুধ ছি’টানো হয়।

এছাড়া জেলার পাঁচ উপজেলার সবগুলো থানা এলাকা, পুলিশ ফাঁড়ি ও অফিসে ওষুধ ছি’টানো হচ্ছে। তাছাড়া প্রতিটি থানার ওসিদের নেতৃত্বে নিজ নিজ এলাকা পরিষ্কার করে ওষুধ ছি’টানো হচ্ছে এবং পুরো আগস্ট মাস জুড়েই এই কার্যক্রম চলবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy