জাতীয় রাজনীতি

দীর্ঘায়ু কামনা করে শেখ হাসিনার নামে গরু কোরবানি দেবেন কৃষক

দীর্ঘায়ু কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি দেবেন ঝিনাইদহের ভারত সীমান্তবর্তী মহেশপুর উপজেলার মাইলবাড়িয়া গ্রামের কৃষক আবেদ আলী শেখ। আগামী ১২ আগস্ট পবিত্র ঈদুল আজহার দিন ঈদের নামাজ শেষে এলাকার কোরবানির মাঠে তিনি একটি গরু কোরবানি দেবেন। স্থানীয় স্কুল শিক্ষক নজরুল ইসলাম জানান, এ কোরবানির ব্যাপারে এলাকায় খোঁজ নিয়েছি। তবে লোকজন তেমন কিছু জানে না।

আবেদ আলী জানান, ২০০৮ সালে শেখ হাসিনার দেয়া প্রকল্প একটি বাড়ি একটি খামার থেকে ২০ হাজার টাকা লোন নেন তিনি। সেই টাকা থেকে ১৭ হাজার ১০০ টাকা দিয়ে একটি গাভী ক্রয় করেন তিনি। আর তখনই তিনি নিয়ত করেন গাভীটি থেকে যদি পাঁচটি বাছুর হয় তাহলে এই গাভীটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দেবেন। পরবর্তীতে গাভী থেকে পাঁচটি বাছুর হয়েছে, এবং সেইগুলো থেকে আবার চারটি বাছুর হয়ে বর্তমানে মোট ৯টি গরু রয়েছে তার।

তিনি আরও জানান, সরকারের কাছে চাওয়া-পাওয়ার কিছুই নেই তার। শুধু চান বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন জননেত্রী শেখ হাসিনা তারই কন্যা হিসেবে যেন তা বাস্তবায়ন করতে পারেন। শেখ হাসিনা যে স্বপ্ন দেখছেন তা যেন বাস্তবায়ন হয়।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, আবেদ আলী জন্মসূত্রেই আওয়ামী লীগ। তিনি এখনও কোনো পদপদবী নেননি। একজন সাধারণ কৃষক মাত্র। তবে তিনি প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানি দেবেন এ বিষয়ে তারা কিছু জানেন না।-জাগো নিউজ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy