খেলাধুলা

বড় চমক দিয়ে বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করলো জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে-আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। আসন্ন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে এরই মধ্যে আফগানিস্তান দল ঘোষণা করেছে। এবার ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

দলটির অধিনায়ক হিসেবে আছেন হ্যামিল্টন মাসাকাদজা। এই সিরিজের পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিবেন তিনি। দলে সিকান্দার রাজার জায়গা না পাওয়াটাই বড় চমক। এছাড়াও দলে জায়গা হয়নি পিটার মুরের।

আসন্ন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আগামী ৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে। এরপর ১১ সেপ্টেম্বর বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে একাদশ। ১৩ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে মূল লড়াইয়ে নামবে জিম্বাবুয়ে।

টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুয়ে দলঃ হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেজিস চাকাবভা, রিচমন্ড মুতুম্বামি, শীন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা মুটোম্বোজি, টনি মুনিওঙ্গা, কাইল জার্ভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপোফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, এইন্সলি লোভ, টিমিসেন মারমা ও রায়ান বার্ল।