খেলাধুলা

বার্সা ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাবে মেসি!

বিশ্বসেরা ফুটবল তারকা লিওনেল মেসি ক্যারিয়ারের শেষভাগটা আর্জেন্টিনার ক্লাব নিউ ওল্ড বয়েজে কাটাতে চান, এমন ইঙ্গিত অনেকবারই দিয়েছেন। জন্মস্থান রোজারিও’র এই ক্লাবেই শৈশব কেটেছিল পাঁচবারের বিশ্বসেরা ফুটবলারের।

কিন্তু স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দেপোর্তিভো জানাচ্ছে ভিন্ন কথা। সেই পত্রিকাটির দাবি, ক্যারিয়ারের শেষভাগটা যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) কাটানোর পরিকল্পনা করছেন মেসি!

এ ব্যাপারে পত্রিকাটির দাবি, এমএলএস এর পক্ষ থেকে ইতোমধ্যেই মেসির কাছে প্রস্তাব দেয়া হয়েছে। মেসিও এই প্রস্তাব নিয়ে ভাবছেন। ইদানিং অনেক তারকা ফুটবলারকেই ক্যারিয়ারের শেষভাগে যুক্তরাষ্ট্রে মেজর লিগ সকারে চলে যেতে দেখা যাচ্ছে। অর্থের ছড়াছড়ির এই লিগে ডেভিড ভিলা, জাতান ইব্রাহিমোভিচের মতো মেসির সাবেক সতীর্থরাও যোগ দিয়েছেন।

তাছাড়া ডেভিড বেকহ্যাম, স্টিভেন জেরার্ড, ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের মতো বড় তারকারা ক্যারিয়ারের শেষ লগ্নে এমএলএসকে বেছে নিয়েছিলেন। ইংলিশ কিংবদন্তি বেকহ্যাম তো যুক্তরাষ্ট্র লিগে দলই কিনে বসেছেন। তিনি নিজেও নাকি মেসির ব্যাপারে আগ্রহী।

কিন্তু মুন্ড দেপোর্তিভোর দাবি সত্য হলেও সহসাই যে তার প্রতিফলন ঘটছে না তা নিশ্চিত। কারণ বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত।

জানা যায়, আগামী নভেম্বরে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করা হবে, এমন ঘোষণা দিয়ে রেখেছে কাতালান ক্লাবটি। সেই চুক্তিতে মেসিকে নিশ্চয় লম্বা সময়ের জন্যই বাঁধতে চাইবে বার্সেলোনা

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy