জাতীয়

আবরার ফাহাদের প্রোফাইলে ‘রিমেম্বারিং’ ট্যাগ যুক্ত করলো ফেসবুক

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের ফেসবুক প্রোফাইলকে বিশেষভাবে স্বরণে রাখার জন্য ‘রিমেম্বারিং’ ট্যাগ যুক্ত করেছে ফেসবুক। আজ সোমবার ভোরে আবরার খুন হন। ইতোমধ্যে ছাত্রলীগের ১৯ জন নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

এদিকে বন্ধু ও শুভাকাঙ্খীদের কাছে বিশেষভাবে স্মরণে রাখার জন্য ফেসবুক আবরারের প্রোফাইলে ‘রিমেম্বারিং’ ট্যাগে এড করেছে। এতে তার প্রোফাইলে অন্য কেউ আর লগইন করতে পারবে না। এছাড়া একাউন্টটি হ্যাক হওয়ার ঝুঁকি থেকেও রক্ষা পেল।

ফেসবুক তার প্রফোইল ছবির ওপরে লিখেছে, “We hope people who love Abrar will find comfort in visiting his profile to remember and celebrate his life.”

প্রসঙ্গত, আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭তম ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি কুষ্টিয়া জেলায়। রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত ৮টার দিকে শের-ই বাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে কয়েকজন আবরারকে ডেকে নিয়ে যায়। এরপর রাত দুইটা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে শের-ই বাংলা হলের একতলা ও দুই তলার মাঝখানের সিঁড়ি থেকে আবরারের মরদেহ উদ্ধার করা হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy