জাতীয় রাজনীতি

ঢাবি হলে অভিযান, পিস্তলসহ ২ ছাত্রলীগ নেতা আটক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজি মুহম্মদ মুহসীন হল থেকে পিস্তলসহ ছাত্রলীগের সাবেক দুই নেতাকর্মীকে আটক করা হয়েছে।মঙ্গলবার (০৮ অক্টোবর) রাতে হলের ১২১ নং কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- হাসিবুর রহমান তুষার ও আবু বকর আলিফ। তারা দুজন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিগত কমিটির সভাপতি আবিদ আল হাসান ও মোতাহার হোসেন প্রিন্সের কমিটিতে উপ-ক্রীড়া সম্পাদক ও উপ-অর্থসম্পাদক ছিলেন।

হল প্রশাসন ও ছাত্রলীগ সূত্রে জানা গেছে, অস্ত্রসহ ১২১ নম্বর কক্ষে তিনজন অবস্থান করছেন এমন খবরে অভিযান হল প্রশাসন ও প্রক্টরিয়াল টিম। একজন পালিয়ে গেলেও দুইজনকে আটক হন। তখন ইয়াবা আর খেলনা পিস্তল উদ্ধার করা হয়। পরে দ্বিতীয় দফায় তল্লাশি চালিয়ে লোড করা পিস্তল উদ্ধার করা হয়। এসময় বটি, সিসি ক্যামেরা, হাতুড়ি, লাঠিও উদ্ধার করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী সাংবাদিকদের বলেন, বিশ্বস্ত সূত্রের তথ্য পেয়ে প্রক্টরিয়াল টিম হল প্রশাসনকে নিয়ে অভিযান চালায়। এ সময় দুজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

তথ্য পেলে সব হলে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy