19.7 C
New York
May 24, 2020
বিনোদন

যে কারণে এবার ২৫০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

ক’রোনাভাইরা’সের কারণে ভা’রতে সিনেমা হল বন্ধ। কবে নাগাদ এগুলো চালু হবে তা নিয়ে এখনো অনিশ্চিত। এই অবস্থায় বি’কল্প পথে হাঁট’ছেন নির্মাতারা।

হলের পরিবর্তে ডিজি’টাল প্ল্যাট’ফর্মকে বেছে নিচ্ছেন সবাই। দর্শকও নানা রকম ডিজিটাল প্ল্যাটফর্মে বি’নোদন খুঁজে নিচ্ছেন।

এরইমধ্যে বেশ কিছু বড় প্রযোজনার সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে অনলাইনে। সেই ধারাবা’হিকতায় একটি নামী ডি’জিটাল প্ল্যাটফর্ম কিনতে আগ্রহ প্রকাশ করেছে সালমান খানের আপকামিং সিনেমা ‘রাধে : ই’উর মোস্ট ওয়ান্টেড ভাই’।

সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। লকডাউনের কারণে এখনো শুটিং শেষ হয়নি। এছা’ড়া সিনেমা হল খোলা নিয়েও রয়েছে অনিশ্চিয়তা। তাই একটি ডিজিটাল প্ল্যাটফর্মের পক্ষ থেকে নি’র্মাতাদের ২৫০ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে সালমান খানের ম্যা’নেজার জোর্দি প্যাটেল গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘আ’মরা ‘রাধে’ সিনে’মাটি ডিজিটাল প্ল্যাট’ফর্মে মুক্তি দিতে রাজি আছি, কিন্তু পরিস্থিতি বুঝে ও সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আম’রা সি’দ্ধান্ত জানাতে পারব।’

কত রুপিতে সিনেমাটির স্বত্ত্ব বিক্রি করতে রাজি হবেন— প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা এখনো এ বিষয়ে সিদ্ধা’ন্ত নিইনি। সিনেমা এখনো প্রস্তুতই হয়নি। এখনো গান ও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে। আমরা কীভাবে এর মূল্য নির্ধা’রণ করব?’

Related posts

আয়ের পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্তদের দিলেন উর্বশী!

‘আমাকে সমকামী হতে বলেন’, এবার বো’মা ফা’টালেন আয়ুষ্মান খুরানা

মা হয়েছেন কোয়েল, নাতিকে দেখতে যাননি রঞ্জিত মল্লিক!