21.5 C
New York
October 1, 2020
খেলাধুলা

প্রস্তাব পেলে মাশরাফির মত এমপি হতে চান সাকিব আল হাসান

পরিবারের সাথে সময় কাটাতে বর্তমানে যুক্তরাষ্ট্রের রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যেহেতু তিনি এই মুহূর্তে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন তাই বর্তমান পরিবারের সাথে সময় কাটাচ্ছেন তিনি। কিছুদিন আগেই দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের দ্বিতীয় কন্যা সন্তানের ছবি প্রকাশ করেছেন তিনি।

বাংলাদেশের তরুণ ক্রিকেটার তরুণ প্রজন্মের মধ্যে সাকিব-আল-হাসান একজন আইকন ক্রিকেটার। অনেকেই হতে চান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মতো। তবে সাকিব মনে করেন তার নিজের মত হওয়ার কোনো প্রয়োজন নেই। সে তার মতো হলে আসলে নিজের সেরা জিনিসটা বের করতে পারবে।

জার্মান ভিত্তিক গণমাধ্যম ডয়েচে ভেলেতে এক সাক্ষাৎকার দিতে লাইভে এসে এই কথাগুলো বলেছেন সাকিব আল হাসান। সেখানে সাকিব বলেন, কেউ যদি আমার মতো হতে চায়, আমি বলব যে, না! হওয়ার দরকার নেই। সে তার মতো হলে আসলে নিজের সেরা জিনিসটা বের করতে পারবে। তাই আমি কখনও বলি না যে, আমার মতো বা অন্য কোন খেলোয়াড়ের মতো বা অন্য কারো মতো কেউ হোক।’

বর্তমানে জাতীয় দলে থাকা অবস্থায় নড়াইল ২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ওইসময় গুঞ্জন উঠেছিল মাশরাফির সাথে নির্বাচন করতে পারেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে শেষ মুহূর্তে সেটি আর হয়নি।

ভবিষ্যতে যদি এমন প্রস্তাব আসে তাহলে কি করবেন সাকিব? এমন এক প্রশ্নের জবাবে সাকিব আল হাসান জানান, সংসদ সদস্য হওয়া নিয়ে কিছু ভাবছি না। তবে এরকম সুযোগ আসলে আমি স্বাগ জানাবো। আর যদি না আসে তাতেও আমার আফসোস থাকবে না।

Related posts

তামিমের যে তথ্য ফাঁস করলেন লিটন

কোটি টাকা ছাড়িয়ে যাবে মুশফিকুর রহিমের ব্যাটের মূল্য

Shohag

কত টাকায় বিক্রি হল মুশফিকের ব্যাট জানা যাবে আজই