19.7 C
New York
May 24, 2020
খেলাধুলা

কত টাকায় বিক্রি হল মুশফিকের ব্যাট জানা যাবে আজই

করোনাভাইরাস মোকাবিলায় অসহায়দের পাশে দাঁড়াতে নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছিলেন মুশফিকুর রহিম। দেশের টেস্ট ইতিহাসের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো সেই ব্যাটের নিলাম কার্যক্রম শেষ হয়েছে। আজ (শুক্রবার) জানা যাবে কত টাকায় বিক্রি হয়েছে ব্যাটটি। একইসঙ্গে বিজয়ীর নামও ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার রাতে ‘স্পোর্টস ফর লাইফ’-এর ফেসবুক পেজ থেকে নিলাম কার্যক্রম শেষ হওয়ার ব্যাপারটি নিশ্চিত করা হয়। এছাড়া নিজের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে বিষয়টি নিশ্চিত করেছেন মুশফিকুর রহিম।

স্পোর্টস ফর লাইফের পেজে বলা হয়, ‘দীর্ঘ অপেক্ষার নিলাম এইমাত্র কার্যক্রম শেষ হলো। যাচাই-বাছাই শেষে আগামীকাল ১৫ই মে, ২০২০ (শুক্রবার ) রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানে ‘স্পোর্টস ফর লাইফ’-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম।’

এর আগে গত শনিবার (৯ মে) রাতে মুশফিকের প্রিয় ব্যাটটি নিলামে তোলা হয়। খুব অল্প সময়েই ব্যাটের দাম হুহু করে বাড়তে থাকে। তবে প্রচুর ভুয়া বিডিংয়ের কারণে মাঝে কিছু সময় বিডিং প্রক্রিয়া কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয়।

২০১৩ সালে শ্রীলংকা সফরে গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঠিক ২০০ রানের ইনিংস খেলেছিলেন মুশফিকুর রহিম। সেটাই ছিল দেশের ইতিহাসে প্রথম কোনো ব্যাটসম্যানের টেস্টে ডাবল সেঞ্চুরির ঘটনা।

Related posts

জুভেন্টাস ছেড়ে বার্সায় পিয়ানিক

৯ মে শনিবার মুশফিকের ৩৩তম জন্মদিন, আর এই দিনে ঘটতে যাচ্ছে কাকতালীয়ভাবে…

গোপনে নড়াইলে ১ হাজার ক্রীড়াবিদের পাশে দাঁড়ালেন মাশরাফি বিন মুর্তজা।

Shohag