23.2 C
New York
July 11, 2020
খেলাধুলা

ব্যাট বিক্রির ৫০% অর্থ দিয়ে করোনা এবং আম্ফানে ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সৌম্য সরকার।

মহা এই দুর্যোগের সময় বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান সৌম্য সরকার। করোনা ভাইরাস এর মধ্যে কিছুদিন আগে ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে কেঁপে উঠেছে সাতক্ষীরা। অসহায় এই মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন সাতক্ষীরার কৃতিসন্তান সৌম্য সরকার। অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য নিজের প্রিয় একটি ব্যাট বিক্রি করে দিয়েছেন সৌম্য সরকার।

সেই ব্যাট বিক্রির অর্থের ৫০% দিয়ে এবার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। সাতক্ষীরা জেলা পুলিশের মাধ্যমে অসহায় ৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সৌম্য সরকার। শুক্রবার দুপুর ২টার দিকে জেলা পুলিশ লাইনস মাঠে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার, পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাতক্ষীরার পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, জাতীয় দলের ক্রিকেটার সাতক্ষীরার কৃতিসন্তান সৌম্য সরকারের ব্যাটের নিলামকৃত অর্থের ৫০ শতাংশ দিয়ে জেলার ৪০০ অসহায়, হতদরিদ্র ক্ষতিগ্রস্তদের ত্রাণসামগ্রী দেয়া হয়েছে। ত্রাণ বিতরণ কার্যক্রমে জেলা পুলিশ সার্বিক সহযোগিতা করেছে। ত্রাণসামগ্রী বিতরণে পুলিশের প্রতি আস্থা রাখায় পুলিশের পক্ষ থেকে সৌম্য সরকারকে ধন্যবাদ।

সৌম্য সরকার বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছে মানুষ। এরই মধ্যে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত হলো সাতক্ষীরার মানুষ। ব্যাটের নিলামকৃত টাকার ৫০ শতাংশ দিয়ে সাতক্ষীরার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি আমি।

তিনি বলেন, আমি গোপনেও ত্রাণ দিতে পারতাম। তবে সেটি করিনি এজন্য; যেন সমাজের বিত্তবানরা এভাবে অসহায়দের পাশে এসে দাঁড়ান। সাতক্ষীরা পুলিশ এ ব্যাপারে সার্বিক সহযোগিতা করছে। তাদের ধন্যবাদ জানাচ্ছি।

Related posts

টাইগারদের করোনা পরীক্ষার চিন্তা বিসিবির

অধিনায়ক বিরাট কোহলি, একদশে আছে সাকিব আল হাসানের নাম

করোনার মধ্যে আবারো ভালো একটি উদ্যোগ নিলেন মাশরাফি। করে দিলেন নমুনা সংগ্রহের সমাধান

Shohag