5.9 C
New York
January 15, 2021
অন্যান্য

ভারত থেক আকাশপথে দেশে ফিরলেন সাকিব

নিরাপত্তাজনিত কারণে স্থলপথ বাতিল করে কলকাতা থেকে আজ সকাল ১১টায় বিমানে ঢাকায় ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ শুক্রবার সকালে তার স্থলপথে বেনাপোল চেকপোস্ট হয়ে দেশে ফেরার কথা ছিল।

গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে বিজনেস ভিসায় ব্যক্তিগত কাজে বেনাপোল বন্দরের ইমিগ্রেশন হয়ে ভারতে যান এই বিশ্বসেরা ক্রিকেটার।

এদিকে, গতকাল সাকিবের ভারত যাওয়ার খবরে শত শত উৎসুক জনতা ও তার ভক্তরা দেখতে জড়ো হলেও আজ ফেরার খবরে সকালে চেকপোস্ট এলাকায় কাউকে দেখা যায়নি। কারণ হিসাবে গতকাল সাকিবের ভারত প্রবেশের সময় এক ভক্তের সেলফি তোলা নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটে বলে জানা গেছে।

অনুমতি না নিয়ে সেলফি তোলায় ভক্তের মোবাইল ছুড়ে ফেলেন সাকিব। এতে উপস্থিত ভক্ত এবং স্থানীয়দের মাঝে বেশ সমালোচনা দেখা যায়। তবে এ ঘটনার জন্য পরে সাকিব দুঃখ প্রকাশ করেন বলে ভক্ত জানিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রশাসনিক এক কর্মকর্তা জানিয়েছেন, এমন ঘটনা এড়াতে নিরাপত্তাজনিত কারণে বেনাপোল চেকপোস্ট দিয়ে তার দেশে ফেরার আয়োজন বাতিল হয়েছে।

কলকাতায় নিযুক্ত বাংলাদেশ উপ হাইকমিশনারের মিনিস্টার (পলিটিক্যাল) বিএম জামাল হোসেন সাকিব আল হাসানের বিমানে কলকাতা থেকে ঢাকায় ফেরার বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন।

আরো পড়ুন

দুবাইয়ে আজ শুক্রবার জুমার নামাজের জন্য ৭৬০টির বেশি মসজিদ খুলে দেয়া হচ্ছে

Shohag

টি-২০ কাপে এখন পর্যন্ত ২টি দল প্লে-অফ নিশ্চিত করেছে

Shohag

উপযুক্ত জবাব দিয়েই মাঠ ছাড়লেন আশরাফুল

Shohag