11.5 C
New York
November 23, 2020
খেলাধুলা

রাজশাহীর হয়ে খেলবেন আশরাফুল

আরো অনেকদিন খেলতে চান মোহাম্মদ আশরাফুল। এ কারণে নিজেকে আমুল বদলে ফেলেছেন তিনি। ওজম কমিয়েছেন। ফিটনেস ঠিক করেছেন। যার পুরস্কারও পেলেন তিনি। আশরাফুলকে রাখা হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের খেলোয়াড় তালিকায়।

যদিও আশরাফুলের ঠাঁই হয়েছে চার ক্যাটাগরির শেষ প্রান্তে। তথা, ডি ক্যাটাগরিতে। এই ক্যাটাগরিতে রাখা হয়েছিল মোট ১০৮ জন ক্রিকেটারকে। যাদের পারিশ্রমিক ধরা হয়েছে ৪ লাখ টাকা করে।

এরই মধ্যে অনুষ্ঠিত হয়ে গেলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট। হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে অবশ্য গুরুত্ব পেলেন সাবেক এই অধিনায়ক। ডি ক্যাগাটরিতে থাকলেও তাকে ৬ষ্ঠ ডাকেই দলভূক্ত করে নিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্রতিটি দলের জন্য ছিল ১৬ বার খেলোয়াড় ডাকার সুযোগ। ১৬ বারে সর্বোচ্চ ১৬জনকে দলভুক্ত করেছে টি-টোয়েন্টি কাপের ৫টি দল।

পাঁচ দলের চূড়ান্ত স্কোয়াড

জেমকন খুলনা: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহুরুল ইসলাম অমি।

বেক্সিমকো ঢাকা: মুশফিকুর রহীম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, আকবর আলী, শাহাদাত হোসেন দীপু, ইয়াসির আলি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলি, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ এবং রবিউল ইসলাম রবি।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মেহেদি মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম এবং সোহরাওয়ার্দি শুভ।

মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফুদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুল, ফরহাদ রেজা, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ এবং সানজামুল ইসলাম।

গাজী গ্রুপ চট্টগ্রাম: লিটন দাস, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, শামসুর রহমান শুভ, নাহিদুল ইসলাম, সৈকত আলি, মুমিনুল হক, রাকিবুল হাসান জুনিয়র, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদি হাসান।

Related posts

একনজরে দেখেনিন বঙ্গবন্ধু টি ২০ কাপের সময়সূচী

Shohag

কে হচ্ছেন রাজশাহী দলের অধিনায়ক? তালিকায় রয়েছেন মোহাম্মদ আশরাফুলের নাম

Shohag

গরিব-দুঃখীদের বিনামূল্যে চিকিৎসা করার জন্য একটি হাসপাতাল গড়তে চান মুশফিকুর রহিম

Shohag