5.9 C
New York
January 15, 2021
অন্যান্য

আমাদের লক্ষ্য হচ্ছে চ্যাম্পিয়নশীপ : মুশফিকুর রহিম

আগামীকাল থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকা মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহীর। এই টুর্নামেন্টের বেক্সিমকো ঢাকার অধিনায়কের দায়িত্ব পালন করছেন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বেক্সিমকো ঢাকার হয়ে খেলবেন একাধিক তারকা ক্রিকেটার।

ফাস্ট বোলার রুবেল হোসেন, আবু হায়দার রনি স্পিনার নাঈম হাসান, ব্যাটসম্যান নাঈম শেখ, সাব্বির রহমান, ইয়াসির আলী রাব্বি। এছাড়াও রয়েছেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী দলের ক্রিকেটার তানজিদ হাসান তামিম, আকবর আলী। সব মিলিয়ে টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকা।

তাই এই টুর্নামেন্টের ফেভারিটদের মতোই খেলতে চান মুশফিকুর রহিম। টুর্ণামেন্টে তাদের দলের প্রধান লক্ষ্য শেষ চার নিশ্চিত করা। এর আগে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইটানস এর হয়ে ফাইনালে খেলেছিলেন মুশফিকুর রহিম।

এরপর বিসিবি প্রেসিডেন্ট কাপের ফাইনাল খেলেছেন তিনি। তবে ২ ফাইনালের একটিতেও শিরোপা ছুঁয়ে দেখতে পারেননি মুশফিকুর রহিম। তাই এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়াই মুশফিকুর রহিমের প্রধান লক্ষ্য।

“প্রত্যেক টুর্নামেন্টেই একটা সুযোগ থাকে। আমি শেষ যে ২টা টুর্নামেন্ট খেলেছি বিপিএল এবং প্রেসিডেন্টস কাপ হয়তো বা একটা হার্ডেলের কারণে পারিনি। একই সঙ্গে আমার মনে হয় এটা একটা কনসিসটেন্সি যে আমি যে দুইটা টুর্নামেন্টে খেলেছি দুইটাই ফাইনাল পর্যন্ত যেতে পেরেছি।”

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের মুশফিকুর রহিমের প্রধান লক্ষ্য থাকবে শেষ চার নিশ্চিত করা। তবে তাদের প্রধান লক্ষ্য থাকবে চ্যাম্পিয়নশিপের দিকেই, “ এবার আমাদের প্রথম লক্ষ্য থাকবে টপ ফোরে যেন যেতে পারি। অবশ্যই তারপর যাতে ফাইনালটা খেলতে পারি। এরপর যেটা বললেন আল্টিমেটলি লক্ষ্য তো হচ্ছে চ্যাম্পিয়নশীপ। সেদিকেই আমাদের লক্ষ্য আছে। আশা করছি শুরুটা যাতে ভালো করতে পারি।”

আরো পড়ুন

এক বছর না খেলেও শীর্ষে সাকিব আল হাসান

Shohag

অবিশ্বাস্য! মাঠেই রেগে সতীর্থের দিকে মারতে তেড়ে গেলেন মুশফিক (ভিডিও)

Shohag

করোনার প্রকোপে ঈদ পর্যন্ত সকল জুয়েলারি দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত