15 C
New York
September 24, 2021
চাকুরী

এইচএসসি পাসে সরকারি চাকরি

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এর স্বত্তাধীন প্রতিষ্ঠান নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল) জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৫টি পদে মোট ৬০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র ল্যাব টেকনিশিয়ান (কেমিক্যাল)

পদ সংখ্যা: ১৩টি।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান)/সমমান বা কেমিস্ট্রি/কেমিক্যাল টেকনোলজি বিষয়ে সমমানের শিক্ষা।

পদের নাম: সিনিয়র টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল)

পদ সংখ্যা: ৭টি।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) [ইলেকট্রিক্যাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেন্যান্স/ইলেকট্রিক্যাল টেকনোলজি] বা উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা।

পদের নাম: সিনিয়র টেকনিশিয়ান (ইলেকট্রনিক্স)

পদ সংখ্যা: ৭টি।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) [ইলেকট্রনিক কন্ট্রোল অ্যান্ড কমিউনিকেশন/ইলেকট্রিক্যাল টেকনোলজি] বা উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা।

পদের নাম: সিনিয়র টেকনিশিয়ান (মেকানিক্যাল)

পদ সংখ্যা: ৩২টি।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) [মেশিন টুলস অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স/মেকানিক্যাল টেকনোলজি] বা উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা।

পদের নাম: সিনিয়র টেকনিশিয়ান (কুলিং অ্যান্ড এয়ার কন্ডিশনিং)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) [রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং] বা উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের শিক্ষা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://npcbl.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ৩ জানুয়ারি ২০২১ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর বয়স।

আবেদনের শেষ সময়: ৩ জানুয়ারি ২০২১ তারিখ রাত ১১.৫৯ টা পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন, সুযোগ-সুবিধা: প্রথম ১ বছর প্রবেশনকাল গণ্য করা হবে। তবে প্রবেশনকাল ২ বছর পর্যন্ত বর্ধিত হতে পারে। প্রবেশনকাল সফলভাবে সমাপ্তির পর প্রবেশনকালে এনপিসিবিএল কর্তৃক প্রণীত প্রশিক্ষণের ফলাফল এবং/অথবা পারফরম্যান্স মূল্যায়নের ভিত্তিতে এনপিসিবিএল-এ চাকরি নিয়মিতকরণ/নিশ্চিতকরণ করা হবে। প্রবেশনকালে ২৭,৬০০ টাকা হারে মাসিক মূল বেতন ও বিধি মোতাবেক উৎসব ভাতা এবং প্রকল্প সাইটে কর্মকালীন মূল বেতনের ৪০ শতাংশ হারে প্রকল্প ভাতা অথবা প্রযোজ্য ক্ষেত্রে প্রশিক্ষণ ভাতা প্রদান করা হবে।

চাকরি নিয়মিতকরণ করার পর ২৭,৬০০ টাকা মূল বেতন ও পারিবারিক আবাসন সুবিধা (অথবা পারিবারিক আবাসন সুবিধা দিতে না পারলে মূল বেতনের ৪০ শতাংশ থেকে ৬০ শতাংশ হারে বাড়িভাড়া ভাতা) এবং প্রযোজ্যতা অনুসারে মূল বেতনের ৪০ শতাংশ হারে প্রকল্প ভাতা/বিদ্যুৎ কেন্দ্র ভাতা, যৌথ বীমা, কনট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি সহ অন্যান্য প্রান্তিক সুবিধাদি কোম্পানির বিধিমালা ও নীতিমালা অনুসারে প্রদান করা হবে।

কর্মস্থল: দেশের যেকোনো পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে অথবা এনপিসিবিএল নির্ধারিত যেকোনো স্থানে।

আবেদনের শর্তাবলী: আবেদনের শর্তাবলী জানতে ক্লিক করুন এখানে

আরো পড়ুন

বিয়ের সাধ মিটে গেছে, মানসিক রোগী হয়ে যাচ্ছেন শ্রাবন্তী!

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের বিষয়ে নতুন আদেশ জা’রি

ইফতার ও সেহরীর জন্য তিন মুসলিম দেশে ৮৫ লাখ টাকা দান করলেন ওজিল