-1.4 C
New York
March 5, 2021
খেলাধুলা

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ১২ এপ্রিল শ্রীলংকা যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ।

অবশেষে আশার আলো দেখছে বাংলাদেশ শ্রীলংকার মধ্যকার টেস্ট সিরিজ। নানা নাটকীয়তা হয়েছে বাংলাদেশের শ্রীলংকার তিন ম্যাচের টেস্ট সিরিজ নিয়ে। অবশেষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে বাংলাদেশের বিপক্ষে ‍দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলার বিষয়টি চূড়ান্ত করেছে আয়োজক শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

এর প্রেক্ষিতে ম্যাচ দুটো খেলতে এপ্রিলের ১২-১৫ তারিখের মধ্যে দেশটি সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। করোনা ভাইরাসের কারণে ইতোমধ্যে দুইবার স্থগিত হয়েছে এই সিরিজ। প্রথমবার স্থগিত হয়েছিল চলতি বছরের জুনে, দ্বিতীয়বার অক্টোবরে। সব ঠিক থাকলে স্থগিত হয়ে যাওয়া সেই সিরিজটিই এবার মাঠে গড়াতে যাচ্ছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমাদের সঙ্গে শ্রীলঙ্কা বোর্ডের যে যোগাযোগ হচ্ছে তাতে এখন পর্যন্ত টেস্ট চ্যাম্পিয়নশিপের যেই দুটি ম্যাচ আছে সেটি চূড়ান্ত হয়েছে।

দুটি টেস্ট ম্যাচ এক ভেন্যুতেই হবে। আমরা আশা করি এপ্রিলের ১২-১৫ তারিখের মধ্যে যে কোনো একটা সময় বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফর করবে। যেহেতু স্বাগতিক দেশ এই ঘোষণাটা দেয়, বিষয়টা তাদের কাছ থেকে আসলেই ভালো হবে।’

লঙ্কানদের বিপক্ষে টিস্ট সিরিজ শেষে হতেই আবার ঘরের মাটিতে ওয়ানডে খেলার প্রস্তুতিতে নেমে পড়তে হবে তামিম ইকবালদের। কেননা বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলতে মে মাসে বাংলাদেশ সফরে আসছে লঙ্কানরা।

আরো পড়ুন

মাশরাফিকে “বিসিবি”র দায়িত্বে দেখতে চান তার স্ত্রী সুমনা হক –

Shohag

পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার সুরেশ রায়না

Shohag

এবারের আইপিএলে সাকিব-মোস্তাফিজ ছাড়াও বাংলাদেশ থেকে ডাক পেলো আরো ৩ ক্রিকেটার

Shohag