15.2 C
New York
September 25, 2021
খেলাধুলা জাতীয়

আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরও উন্নত হবে : সাকিব আল হাসান

ভারতের প্রধানমন্ত্রী আজ সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা এসে পৌঁছেছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তিনি এ সফরে এসেছেন।

ঢাকা পৌঁছানোর পর বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি।ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন সাকিব আল হাসান। তিনি তাঁর (নরেন্দ্র মোদি) নেতৃত্বের প্রশংসাও করেছেন। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজেকে সম্মানিতও মনে করছেন বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সেরা এই তারকা।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ের প্রকাশ করা এক ভিডিওতে সাকিব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজের অনুভূতির কথা জানিয়েছেন, ‘আমি সত্যিই ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি।

“বাংলাদেশে তাঁর এই সফরে লাভবান হবে বাংলাদেশ, ভারত দুই দেশই। তিনি ভারতকে যেভাবে নেতৃত্ব দিচ্ছেন, সেটি দুর্দান্ত। আমি মনে করি তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরও উন্নত হবে।’

সাকিব ছাড়াও ছিলেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমি প্রমুখ।

আরো পড়ুন

সম্পূর্ণ নিজ অর্থায়নে মসজিদ নির্মান করে দিলেন সাকিব আল হাসান

Shohag

রেংকিংয়ে একলাফে ৮ থেকে দুইয়ে পাকিস্তান; ৬ বাংলাদেশ

Shohag

ফের একবার অধিনায়ক হতে পারেন স্টিভ স্মিথ, ইঙ্গিত দিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

Shohag