12.2 C
New York
October 23, 2021
বিনোদন

কানাডা প্রবাসী মেয়ে সাদিয়াকে বিয়ে করলেন ওমর সানী-মৌসুমীর ছেলে

১৯৯৫ সালের ৪ মার্চ। এরপর ২৫ বছর একসাথে আছেন ঢালিউডের জনপ্রিয় দম্প’তি মৌসুমী ও ওমর সানী। এক মেয়ে ও এক ছেলের সুখের সংসার তাদের। এবার সেই সংসারে যোগ হয়েছেন আরো এক সদস্য। কেননা তাদের ছেলে ফারদিন বিয়ে করেছেন। তাদের সংসারে এসেছেন ছেলের বউ অর্থাৎ পুত্রবধূ।

সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীন স্ত্রীর স’ঙ্গে ছবি শে’য়ার করেছেন। তার ফেসবুকে একাধিক ছবি শে’য়ার করেছেন তিনি। পাশাপাশি যু’ক্ত করেছেন লাইফ ইভেন্ট। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। পরে তিনি ছবিও শে’য়ার করেছেন ২৬ মার্চ। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান আয়েশা।

ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওমর সানী নিজেই। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আক’দ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন। কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন।

তাঁর পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাঁদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

আরো পড়ুন

ট্রোলের শিকার শ্রাবন্তী

Sabbir Hossain

বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা কাপুর

Shohag

উত্তেজনায় রাতে ভাল ঘুম হয়নি শ্রাবন্তীর!

Shohag