10.5 C
New York
October 23, 2021
বিনোদন

বাকি জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই : শাকিব খান

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান বর্তমান সময় সিনেমা’র কাজ নিয়েই বেশি ব্যস্ত থেকন। এই জনপ্রিয় নায়ক একটা সময় নায়িকা অপু বিশ্বা’সের স’ঙ্গে জুটি বে’ধে অসংখ্য সিনেমায় অভিনয় ক’রেছেন। আর একটা সময় তাদের মধ্যে প্রেমের স’স্পর্ক গড়ে ওঠে। এরপর তারা বিয়ে করলেও অনেক পরে তা প্র’কাশ্যে আসে। কিন্তু তারা আর এক স’ঙ্গে থাকতে পারেনি।

এদিকে, ৪২তম জ’ন্মদিনটাও কা’টিয়েছেন সেই শু’টিংসেটে পাবনায়। তাই শু’টিংস্পটে দারুণ উপভো’গ করছেন তিনি।

অন্তরাত্মা নিয়ে শাকিব বলেন, আগামী মাসের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শেষ হবে। বেশ গোছানো সিনেমা। তাই কাজটা খুব উপভো’গ করছি।

জ’ন্মদিনের সবচেয়ে প্রিয় উপহার কি জানতে চাইলে শাকিব বলেন, ভক্তদের ভালবাসাটাই আ’সলে সবচেয়ে বড় উপহার। অনেক ভক্ত অন্ধের মতো আমাকে ভালবাসেন। আমা’র জ’ন্মদিনটা উদযাপন করেন। এটাই তো সবচেয়ে বড় প্রাপ্তি। আমা’র জন্য সবচেয়ে বড় শ’ক্তি।

এসময় নিজে’র বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ’মেয়ে খুঁজছি। লক্ষ্মী একটা মেয়ে চাই। ভালো একটা মেয়ে বিয়ে ক’রতে রাজি হলেই আমি খুশি। যে আমাকে, আমা’র সংসারকে আগলে রাখবে। বাকি জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই।’

উল্লেখ্য, এই জনপ্রিয় নায়ক বর্তমানে একা রয়েছেন। আর তিনি অনেক দিন ধ’রেই বলে আ’সছেন ভালো মেয়ে পেলে বিয়ে করবেন। তবে তিনি মিডিয়ার স’ঙ্গে যুক্ত কোনো মেয়েকে বিয়ে করবেন না বলে জা’নান। আর তিনি বিয়ে করার জন্য লক্ষ্মী মেয়ে খুঁজছেন বলে জা’নান।

আরো পড়ুন

জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করছেন বুমরা

Shohag

শেখ রেহানা চরিত্রে প্রস্তুতি নিচ্ছেন সাবিলা নূর

Shohag

বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা কাপুর

Shohag