15.1 C
New York
September 24, 2021
খেলাধুলা

হঠাৎ ‘তেল মারা’ নিয়ে স্ট্যাটাস দিলেন কেন রুবেল হোসেন?

বাংলাদেশ ক্রিকেট দলের বর্তমান সময়ের সবচেয়ে অভিজ্ঞ পেসার রুবেল হোসেন। জাতীয় দলের শেষ তিনটি সিরিজে দলের সাথে থাকলেও একটাও ম্যাচ খেলা হয়নি বাগেরহাটের এই পেসারের।

দলে নিয়মিত না হলেও রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় প্রতিনিয়তই বিভিন্ন স্ট্যাটাস দিয়ে থাকেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজের আইডিতে একটি স্ট্যাটাস নিয়ে নেটিজেনদের মধ্যে হৈচৈ পড়ে গেছে।গত রোববার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে নিজের দেয়া স্ট্যাটাসে রুবেল লিখেছেন, “যে দেশের জাতীয় ফল খেতে গেলে হাতে তেল মাখতে হয় ,সে দেশে ভালো কিছু পেতে হলে তেল মারাটাও স্বাভাবিক। তেল বাদ দিয়ে বডি লোশন ইউজ করো। মামা কথায় কি ভেজাল আছে?”

রুবেল হোসেনের ফেসবুক স্ট্যাটাস

স্ট্যাটাসটি দেয়ার অনেকে কমেন্ট লাইক ও শেয়ার করেছেন। কমেন্ট বক্সে ক্রীড়া সাংবাদিক হিমু আক্তার লিখেছেন ‘ সেইজন্যই তেলের দাম বাড়তাছে”।আরেকজন উৎসব সরকার লিখেছেন “এক্কেরে খাঁটি কথা মামা!”

অন্য একজন লিখেছেন, “মনে হচ্ছে আপনার জাতীয় দলে ফেরা নিয়ে কোনো প্যাচ লাগছে নিশ্চয়ই। তেল মারতে হচ্ছে মনে হয়। রিয়ান নামের আরেকজন লিখেছেন, তৈল না মারা তে জাতীয় দলের কোন চুক্তিতে নাই রুবেল।”

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডের মূল দলে জায়গা পাননি রুবেল হোসেন। আছেন রিজার্ভ প্লেয়ার হিসেবে। আর সম্প্রতি বিসিবি ঘোষণা করা কেন্দ্রীয় চুক্তিতেও নেই রুবেল।

টেস্ট ও টি-টোয়েন্টি দলে রুবেল অনিয়মিত হলেও ওয়ানডেতে তার অপরিহার্যতা এখনো শেষ হয়ে যায়নি। তাই ওয়ানডে ফরম্যাটে তাকে চুক্তিতে না রাখা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। ধারণা করা হচ্ছে, তেল মারা নিয়ে রুবেলের লেখা স্ট্যাটাস বিশেষ কিছুর ইঙ্গিত বহন করছে।

আরো পড়ুন

মুস্তাফিজের ‘চুপচাপ’ স্বভাব ছাড়তে হবে

Shohag

কন্যা সন্তানের বাবা হলেন বিরাট কোহেলি

Shohag

মিরপুরে ফিরেই কঠোর অনুশীলন শুরু করলেন তামিম ইকবাল

Shohag