15.1 C
New York
September 24, 2021
খেলাধুলা

স্ত্রীর ইচ্ছা পূরণ করতে আবারো বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলে খেলতে চান নাসির হোসেন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে এক সময়ে সেরা ক্রিকেটার ছিলেন অলরাউন্ডার নাসির হোসেন। সাকিব আল হাসানের পর তাকে ধরা হচ্ছিল বাংলাদেশের পরিপূর্ণ অলরাউন্ডার। কিন্তু ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অনিয়মিত হয়ে পড়েন নাসির হোসেন।

এক সময়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য এই ক্রিকেটার আস্তে আস্তে জাতীয় দল থেকে বাদ পড়েন। বাংলা দেশের জার্সিতে ২০১৮ সালের সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন নাসির হোসেন। এরপর থেকেই জাতীয় দলের বাইরে নাসির। নিজেকে হারিয়ে আবারো খুঁজে বেড়াচ্ছেন নাসির হোসেন।

ঘরোয়া ক্রিকেটে লেগে পারফরম্যান্স করে আবারো জাতীয় দলে ফিরতে চান এই অলরাউন্ডার। স্ত্রীর ইচ্ছাপূরণে ঘরোয়া ক্রিকেটের এসব টুর্নামেন্টে ভালো করার মাধ্যমেই জাতীয় দলে ফেরার চেষ্টা করছেন তিনি।

আজ বুধবার মিরপুরের একাডেমীর মাঠে অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে, প্রসঙ্গক্রমে প্রশ্ন আসে নাসিরের স্ত্রীর সেই ইচ্ছার ব্যাপারে। উত্তরে তিনি বলেন, ‘অবশ্যই চেষ্টা করবো। যতদিন ক্রিকেট খেলবো আমি চেষ্টা করবো জাতীয় দলে ফিরতে। এটাই সব খেলোয়াড়ের স্বপ্ন। আমারও স্বপ্ন আবার যাতে জাতীয় দলে কামব্যাক করতে পারি।’

ভক্তদের উদ্দেশ্যে নাসির আরও বলেন,’তাদের ভালোবাসার প্রতিদান আমি জাতীয় দলে ব্যাক করে দিতে চাই। তাদের উদ্দেশ্যে আমি এতটুকুই বলবো যে, তারা সবসময় আমাকে সাপোর্ট করে আসছে। তাদের কাছে আমি দোয়া চাচ্ছি। ইনশাআল্লাহ আমি আবার জাতীয় দলে কামব্যাক করবো।’

আরো পড়ুন

রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে কলকাতা। দেখে নিন ২ দলের সম্ভাব্য একাদশ

Shohag

ব্যাট হাতে রান করেই ট্রলের জবাব দিতে চান মোহাম্মদ মিঠুন

Shohag

বাংলাদেশ দলের নতুন নির্বাচক বন্ধু আব্দুর রাজ্জাককে শুভকামনা জানালেন মাশরাফি বিন মর্তুজা

Shohag