12.2 C
New York
October 23, 2021
খেলাধুলা

বিশ্বকাপে ভারতের বিপক্ষে ইতিহাস বদলাতে চান বাবর আজম।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মিশন শুরু হবে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে। দলটির অধিনায়ক বাবর আজমের বিশ্বাস ভারতের বিপক্ষে জয় দিয়েই শুরু করবে তার দল।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে অখুশি বাবর

তিনদিন পরই পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। ১৭ অক্টোবর থেকে প্রথম পর্বের ম্যাচ শুরু হলেও ‘সুপার টুয়েলভের’ ম্যাচ শুরু হবে ২৪ অক্টোবর থেকে। আর ঐদিনই রয়েছে ভারত ও পাকিস্তানের মধ্যকার হাই-ভোল্টেজ ম্যাচ। বিশ্বকাপ মঞ্চে এখনো ভারতের বিপক্ষে জিততে পারেনি পাকিস্তান।

বিশ্বকাপের মঞ্চে দুই দলের মধ্যকার ১২টি ম্যাচে, সবগুলোই হেরেছে পাকিস্তান। তবে এবার সেই ইতিহাস বদলাতে চান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ভারতকে হারিয়ে বিশ্বকাপ শুরু করার কথা জানান তিনি।

“গত তিন-চার বছর ধরে আমিরাতে ক্রিকেট খেলছি আমরা এবং কন্ডিশন ভালোভাবে জানা। উইকেট কেমন আচরণ করবে এবং ব্যাটসম্যানদের কিভাবে মানিয়ে নিতে হবে জানি আমরা। ম্যাচের দিনে যে ভালো ক্রিকেট খেলবে সেই জিতবে। আমার কাছে যদি জানতে চান, বলব আমরাই জিতব। দল হিসেবে আমাদের আত্মবিশ্বাস অনেক উঁচুতে।”

অতীতে কোন ম্যাচ জিততে না পারলেও তা নিয়ে পড়ে থাকতে পছন্দ নয় পাকিস্তানের অধিনায়কের। দলের ব্যাটার ও বোলারদের ওপর পূর্ণ বিশ্বাস রয়েছে বাবর আজমের।

“ভারতের বিপক্ষে আমাদের রেকর্ড ভালো নয়। তবে সেগুলো এখন অতীত। আমরা অতীত নিয়ে নয়, ভবিষ্যৎ নিয়ে ভাবছি। আমরা সেটার জন্য প্রস্তুতি নিচ্ছি। আমার আত্মবিশ্বাস আছে যে আমাদের ব্যাটার এবং বোলাররা নির্দিষ্ট দিনে তাদের সেরাটা দিবে

আরো পড়ুন

সিরিজ এইভাবে জিতব জীবনেও চিন্তা করিনি : বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

Shohag

বিপদের মুহূর্তে সাকিব এবং নাঈম শেখের ব্যাটিংয়ের দারুণ প্রশংসা করলেন অধিনায়ক মাহমুদুল্লাহ

Shohag

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে তামিম ইকবালের ৮০ রানের বিধ্বংসী ইনিংসে ৮ উইকেটে জয়লাভ করলো তামিম একাদশ

Shohag