28 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

হঠাৎ করেই মাশরাফি এবং তামিম ইকবালকে ডেকে নিয়ে বিশেষ বৈঠকে বসলেন নাজমুল হাসান পাপন

হঠাৎ করেই বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা দুই ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবালের সাথে বৈঠকে বসেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। আজ দুপুরে বিসিবির কার্যালয় এই দুই ক্রিকেটার কে ডেকে পাঠান নাজমুল হাসান পাপন।

বিগত কয়েক মাস ধরে খুবই বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। জানা গেছে এই বিষয়ে কথা বলতে মাশরাফি এবং তামিম ইকবালকে ডেকে পাঠিয়েছেন নাজমুল হাসান পাপন।

দেশের ক্রিকেটের বর্তমান সংকট, জাতীয় দলের শ্রীহীন পারফরম্যান্স নিয়ে দেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক ও এক নম্বর ওপেনার তামিম ইকবালের সঙ্গে একান্তে কথা বলেছেন বিসিবি বিগ বস।

ঢাকা টেস্টের প্রথম দিন পাপন জানিয়েছিলেন, জাতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধানে দুই সদস্যের তদন্ত কমিটি ছাড়াও তিনি নিজে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বসবেন।

যদিও মাশরাফি-তামিমের কেউ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ছিলেন না। তারপরও জাতীয় দলের এ সংকট নিরসনে তাদের মতামত জানতে চেয়েছেন নাজমুল হাসান পাপন। মাশরাফি-তামিমও নাকি বিসিবি সভাপতির সাথে আলাপে নিজেদের মতামত ব্যক্ত করেছেন। তবে সেটা কী, কে কী বলেছেন-তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

আরো পড়ুন

প্রথম দল হিসেবে ১০০ পয়েন্টে নিয়ে আইসিসির সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল বাংলাদেশ।

Shohag

ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে দলের জয়ে অবদান রাখতে চান নাজমুল হোসেন শান্ত।

Shohag

শেষের দিকে মিরাজের স্পিন ভেলকিতে দক্ষিণ আফ্রিকাকে ৩৮ রানে হারিয়ে ইতিহাস গড়ল বাংলাদেশ।

Shohag