32 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

আসলে ভালো তো লম্বা সময় ধরেই করছি। কাউকে খারাপ করার পর আমাকে সুযোগ পেতে হবে এরকম না : আনামুল হক বিজয়

বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের টপ অর্ডার ব্যাটসম্যানদের। যার শুরুটা হয়েছে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। ‌যদিও ওই দুই টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ জয়লাভ করেছিল কিন্তু টপ অর্ডার ব্যাটসম্যান দের ব্যর্থতা ফুটে উঠেছিল।

যার প্রকাশ পায় টি-টোয়েন্টি বিশ্বকাপে। টি-টোয়েন্টি বিশ্বকাপেও ব্যর্থ ছিল টপ অর্ডার ব্যাটসম্যানরা। যার কারণে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা একাধিক ব্যাটসম্যান। তবে তাতেও ফল আসেনি।

বাদপড়া ক্রিকেটারদের পরিবর্তে যারা সুযোগ পেয়েছিল তারাও একই পথে হেঁটেছে। এমনকি টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতা ফুটে উঠেছে টেস্ট ক্রিকেটেও। ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে ভয়াবহ ব্যর্থ হয়েছে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা। তাই এখন ঘুরে ফিরে আসছে কয়েক বছর আগে বাদপড়া ক্রিকেটাররা।

সেই তালিকায় রয়েছে ইমরুল কায়েস, আনামুল হক বিজয়ের মত ব্যাটসম্যানরা। তবে এটিকে কি সুযোগ হিসেবে দেখছেন আনামুল হক বিজয়? আজ মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে আনামুল হক বিজয় বলেন,

“আসলে ভালো তো লম্বা সময় ধরেই করছি। কাউকে খারাপ করার পর আমাকে সুযোগ পেতে হবে এরকম না। ভালো খেলেই বাংলাদেশ দলে সুযোগ পেতে চাই। আর এখন তো সম্পূর্ণ সিলেক্টরদের ব্যাপার বিসিবির ব্যাপার আমাদের কে সুযোগ দেবে কিনা”।

“আমি ভালো খেলার চেষ্টা করব যতদিন ক্রিকেট কে জানে প্রানে ভালবাসি। বাদবাকি বিসিবির উপর ছেড়ে দিতে হবে তারা যেহেতু আমাদের অভিভাবক তারাই সবচেয়ে বেশি ভালো বুঝবেন আমাকে বাংলাদেশ দলে কতটুকু প্রয়োজন। আমি কতটা কার্যকরী ভূমিকা পালন করতে পারব”।

আরো পড়ুন

শেষ হলো বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। দেখে নিন প্লেয়ার্স ড্রাফট শেষে ৬টি দলের চূড়ান্ত স্কোয়াড।

Shohag

তামিমকে আইকন ক্যাটাগরিতে রেখে চমকে ভরা দল সাজাচ্ছে কুমিল্লা।

Shohag

জাতীয় দলে ওপেনিংয়ে খেলতে চান মোহাম্মদ মিঠুন

Shohag