-8.1 C
New York
January 22, 2022
খেলাধুলা

ডাবল সেঞ্চুরি মিস করলেন মোহাম্মদ মিঠুন। ১৭৬ রান করে আউট হয়েছেন তিনি।

গতকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের নবম আসর। টুর্নামেন্টের প্রথম ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় ওয়ালটন মধ্যাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চল। টস হেরে ব্যাটিং করতে নেমে ২১৯ রানে প্রথম ইনিংসে অলআউট হয় বিসিবি উত্তরাঞ্চল।

জবাবে প্রথম ইনিংসে ব্যাটিং করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করছেন মোহাম্মদ মিথুন এবং মিজানুর রহমান। ওপেনিং জুটিতে ব্যাটিং করতে নামা এই দুই ব্যাটসম্যান ডাবল সেঞ্চুরি মিস করেছেন। ২৪৩ বলে ২১টি চার এবং তিনটি ছক্কার হাঁকিয়ে ১৬২ রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন মিজানুর রহমান।

অন্য প্রান্ত থেকে ডাবল সেঞ্চুরির পথে ছিলেন আরেকটা ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। ২৫৭ বলে ২১টি চার এবং ২টি ছক্কার হাঁকিয়ে ১৭৩ রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন মোহাম্মদ মিঠুন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেটে ৩৬৫ রান সংগ্রহ করেছে ওয়ালটন মধ্যাঞ্চল।

গতকাল দিনের শুরুতেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেওয়া ওয়ালটন বল হাতে দারুণ করে। তানজীদ হাসান তামিম ও পারভেজ হোসেন ইমনের ওপেনিং জুটি ছাড়া (৬২) দলটি বড় কোনো জুটিই গড়তে পারেনি। উইকেট হারিয়েছে নিয়মিত বিরতিতে। প্রথম দুই সেশনে ৭ উইকেট হারানোর পর তৃতীয় সেশনের শুরুতে অধিনায়ক শুভাগত হোমের জাদুতে মাত্র ২১৯ রানে অলআউট হয়ে যায় নর্থ জোন।

সর্বোচ্চ ৪৬ রান করেন ইমন। মার্শাল আইয়ুব ৩৫ ও তানজীদ ৩২ রান করেন। এ ছাড়া তানভীর হায়দার ও আরিফুল হক আউট হয়েছেন ২৫ রান করে। ওয়ালটনের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন রবিউল। ২টি উইকেট নেন শুভাগত। ১টি করে উইকেট নেন মুগ্ধ, মৃত্যুঞ্জয় ও মুরাদ।

আরো পড়ুন

ওদের বোলারদের নাম দেখে নয়, বল দেখে খেলার চেষ্টা করেছি : মাহমুদুল হাসান জয়

Shohag

সোহান এবং ইয়াসির আলীর ব্যাটিংয়ের প্রশংসা করলেন ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স।

Shohag

বিপিএলে খেলতে প্রথম বিদেশি ক্রিকেটার হিসেবে ঢাকায় পা রাখল ইংল্যান্ডের বিধ্বংসী ব্যাটসম্যান উইল জ্যাকস

Shohag