28 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে এবং টি-টোয়েন্টি একাদশের দুই ফরম্যাটেই সুযোগ পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে গত বছর দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মুস্তাফিজুর রহমান। যদিও বর্তমান সময়ে টেস্ট ক্রিকেট থেকে বাইরে রয়েছেন জাতীয় দলের সেরা এই ফাস্ট বোলার। কিন্তু ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে নিয়মিত খেলছেন তিনি। তাইতো ইএসপিএন ক্রিকইনফোর প্রকাশিত ২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে এবং টি-টোয়েন্টি একাদশে সুযোগ পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

২০২১ সালে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে দুর্দান্ত কেটেছে মুস্তাফিজের। ২০২১ সালে পারফরমেন্সের উপর ভিত্তি করে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকইনফো।

যেখানে ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, মুশফিকুর রহিম এবং মুস্তাফিজুর রহমান। ব্যাটিংয়ের পাশাপাশি একাদশে উইকেটকিপারের দেখার দায়িত্ব দেয়া হয়েছে মুশফিকুর রহিমের কাঁধে। তবে একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি একাদশে সুযোগ পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশ
একনজরে ইএসপিএন ক্রিকইনফো প্রকাশিত ২০২১ সালের বর্ষসেরা টি-টোয়েন্টি দল : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, মঈন আলি, গ্লেন ম্যাক্সওয়েল, লিয়াম লিভিংস্টোন, গ্লেন ফিলিপস, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্শাল প্যাটেল, রশিদ খান, মুস্তাফিজুর রহমান ও শাহীন শাহ আফ্রিদি।

একনজরে ইএসপিএন ক্রিকইনফো প্রকাশিত ২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে দল: পল স্টার্লিং, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), রাসি ভন ডার ডুসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, সিমি সিং, জশ লিটল, দুশমন্থ চামিরা ও মুস্তাফিজুর রহমান।

আরো পড়ুন

আমি সব সময়ই মনে করি, লিটন দাস একজন স্পেশাল প্লেয়ার : স্টিভ রোডস

Shohag

আজ দেশে ফিরছেন মুশফিকুর রহিম। ১৫ জানুয়ারি দেশে ফিরবে টিম বাংলাদেশ।

Shohag

নিজের ক্যারিয়ার নিয়ে নয়, দলকে নিয়ে চিন্তিত মুশফিকুর রহিম ।

Shohag