29 C
Bangladesh
August 17, 2022
খেলাধুলা

মুস্তাফিজের বলে ব্যাট হাতে ঝড় তুলে ২৭ বলে হাফ সেঞ্চুরি করলেন আবু হায়দার রনি।

ইন্ডিপেন্ডেন্স কাপে বিধ্বংসী ব্যাটিং করলেন আবু হায়দার রনি। শেষের দিকে তার ব্যাটিং তান্ডবে বিসিবির সাউথ জোনের বিপক্ষে ৮ উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে ওয়ালটন সেন্ট্রাল জোন।

ইনিংসের প্রথম ওভারে মিজানুর রহমানকে শূন্য সাজ ঘরে পাঠান মোস্তাফিজুর রহমান। দারুণ ডেলিভারিতে ব্যাট ফাঁকি দিয়ে লাগে মিজানের পায়ে। সুবিধা করতে পারেননি আরেক ওপেনার সৌম্য সরকারও। মোস্তাফিজের বলেই উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। তার ব্যাট থেকে আসে ১৪ বলে ৫ রান।

শুরুতে জোড়া উইকেট হারানোর পর আবদুল মজিদ-তাইবুর রহমান গড়ে তোলেন ৫০ রানের পার্টনারশিপ। রিশাদ হাসানের দারুণ ক্যাচে ২৩ রানে আউট হন তাইবুর রহমান। ব্যাকওয়ার্ড পয়েন্টে কামরুল ইসলাম রাব্বির বলে ড্রাইভ করেছিলেন তাইবুর, লাফিয়ে উঠে এক হাতে বল তালুবন্দি করেন রিশাদ।

ওয়ালটন সেন্ট্রালের তিন উইকেট পড়ার পর খেলার হাল ধরেন আবদুল মজিদ এবং মোসাদ্দেক হোসেন সৈকত। দুজনে জুটি গড়ে সচল রেখেছিলেন রানের চাকা। ৪৬ রান করে মজিদ মেহেদী হাসানের বলে সাজঘরে ফিরলে ৬৪ রানে ভেঙে যায় জুটি।

মজিদের ফেরার পর মোসাদ্দেকেরও বেশিক্ষণ ক্রিজে থাকা হয়নি, মোস্তাফিজুর রহমানের বলে এলবিডব্লিউ হয়ে ৪৪ রান করে সাজঘরে ফেরেন ওয়ালটন সেন্ট্রাল জোনের অধিনায়ক। এরপর ২৫ রান করা আল-আমিন এবং ৯ রান করা মৃত্যুঞ্জয় চৌধুরীর উইকেট তুলে নেন মেহেদী হাসান।

তবে শেষের দিকে ব্যাট হাতে ঝড় তোলেন আবু হায়দার রনি। মোস্তাফিজুর রহমানকে একের পর এক বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি। ২৭ বলে ৬টি চার এবং চারটি ছক্কা হাঁকিয়ে ৫৪ রান করে অপরাজিত থাকেন আবু হায়দার রনি। বল হাতে ৪ উইকেট তুলে নেন মোস্তাফিজুর রহমান এবং তিন উইকেট তুলে নেন মেহেদী হাসান।

আরো পড়ুন

শুধু মেরে খেললেই টি-টোয়েন্টি হয় না। ভালো শটও সাফল্য এনে দিতে পারে : তামিম ইকবাল

Shohag

সিলেট সানরাইজার্সের অধিনায়ক হচ্ছেন কে? মোসাদ্দেক, বিজয় নাকি মিঠুন।

Shohag

শিরোপা জয়ের দিন যে রেকর্ডটি নিজের করে নিলেন ইমরুল কায়েস।

Shohag