28 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

ভুল বোঝাবুঝির অবসান। চট্টগ্রামেই থাকছেন মেহেদী হাসান মিরাজ।

নানা নাটকীয়তার পর অবশেষে মেহেদী হাসান মিরাজের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির। আজ সারাদিনে চলেছে মিরাজ এবং চট্টগ্রামের নানা নাটকীয়তা। দুপুরে জানা যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছেড়ে ঢাকায় চলে আসছেন জাতীয় দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। এ সময় তিনি অভিযোগ করেন চট্টগ্রামের প্রধান নির্বাহী উপর।

গতকাল সিলেট সানরাইজার্সের বিপক্ষে মেহেদির পরিবর্তে দলের অধিনায়কের দায়িত্বে দেখা গিয়েছে অভিজ্ঞ ক্রিকেটার নাঈম ইসলামকে। মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে ঢাকা পর্বে তিনটি ও চট্টগ্রামে একটি ম্যাচ খেলেছে। তার মধ্যে দুটি ম্যাচে জয়লাভ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং হেরেছে দুটিতে।

নেতৃত্বের সঙ্গে ব্যাট-বল হাতে পারফর্মও করছিলেন মিরাজ। বল হাতে ৯ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে করেন ৮৩ রান। ফরচুন বরিশালের বিপক্ষে মাত্র ১৬ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছিলেন। মেহেদী হাসান মিরাজ কে সরিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর অধিনায়ক করা হয়েছে নাঈম ইসলামকে।

তবে এটি মোটেও ভালোভাবে নেননি মেহেদী হাসান মিরাজ। তাইতো বিপিএল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দলের অপেশাদার আচরণে ক্ষুদ্ধ মিরাজ বিপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেহেদী হাসান মিরাজ বলেন, “আমাকে অধিনায়কত্ব থেকে কেন সরাল কিছুই বুঝলাম না। দল আমার আন্ডারে রেজাল্ট পেল। আমি নিজেও পারফর্ম করেছি। বাকিরাও স্বাচ্ছন্দ্যে আছে। দল খুশি। কোচিং ম্যানেজমেন্ট খুশি। তাহলে কেন কিছু না বলেই এমন সিদ্ধান্ত।”

এমনকি বিকালে টিম হোটেল ছেড়ে দিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। পরবর্তীতে মিরাজের সাথে বৈঠকে বসে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি। শেষ পর্যন্ত চট্টগ্রামের চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম জানিয়েছেন চট্টগ্রামেই থাকছেন মেহেদী হাসান মিরাজ।

আরো পড়ুন

তামিম, রাসেল, মাশরাফি, রুবেলদের নিয়ে চ্যাম্পিয়ন হতে পারবে মাহমুদুল্লাহর মিনিস্টার ঢাকা?

Shohag

মাহমুদুল্লাহ রিয়াদ অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টিতে খুবই ভালো করছে : নাজমুল হাসান পাপন।

Shohag

বিপিএলে বরিশাল দলের অধিনায়ক হচ্ছেন সাকিব আল হাসান।

Shohag