28 C
Bangladesh
May 21, 2022
বিপিএল

দলের আচরণে ক্ষুদ্ধ হয়ে বিপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন মিরাজ। বিপিএল ছেড়ে ফিরে আসছেন ঢাকায়।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ঘটতে যাচ্ছে নতুন ঘটনা। বিপিএলে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। বিপিএলের এবারের আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স হয়ে খেলছেন জাতীয় দলের এই অলরাউন্ডার। প্রথমে দলের অধিনায়ক ঘোষণা করা হয় মিরাজকে।

কিন্তু গতকাল সিলেট সানরাইজার্সের বিপক্ষে মেহেদির পরিবর্তে দলের অধিনায়কের দায়িত্বে দেখা গিয়েছে অভিজ্ঞ ক্রিকেটার নাঈম ইসলামকে। মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে ঢাকা পর্বে তিনটি ও চট্টগ্রামে একটি ম্যাচ খেলেছে। তার মধ্যে দুটি ম্যাচে জয়লাভ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং হেরেছে দুটিতে।

নেতৃত্বের সঙ্গে ব্যাট-বল হাতে পারফর্মও করছিলেন মিরাজ। বল হাতে ৮ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে করেন ৭০ রান। ফরচুন বরিশালের বিপক্ষে মাত্র ১৬ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছিলেন। তবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রধান কোচ নিক্সনের মনে ধরেনি মিরাজের নেতৃত্ব।

যার কারণে মেহেদী হাসান মিরাজ কে সরিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর অধিনায়ক করা হয়েছে নাঈম ইসলামকে। তবে এটি মোটেও ভালোভাবে নেননি মেহেদী হাসান মিরাজ। তাইতো বিপিএল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দলের অপেশাদার আচরণে ক্ষুদ্ধ মিরাজ বিপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। নিজেদের সিদ্ধান্ত জানিয়েছেন বিসিবিকে। আজ সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরছেন এই ক্রিকেটার।

আরো পড়ুন

সুযোগ পেলে আবার বিপিএলে খেলতে চান নারাইন।

Shohag

এই বিপিএলে ভালো খেলে যেন জাতীয় দলে ফিরতে পারি। আমার জন্য সবাই এই দোয়া করবেন : সাব্বির রহমান

Shohag

পারলেন না সুনীল নারিন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১০ রানে হারিয়ে বিপিএলের ফাইনাল নিশ্চিত করলো ফরচুন বরিশাল

Shohag