32 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

মিরপুর স্টেডিয়ামের ভেতর প্রকাশ্যে ধুমপান করলেন শেহজাদ।

মাঠের মধ্যে ধূমপান করলেন মিনিস্টার ঢাকার উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ শেহজাদ। মিরপুরে আজ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে দিনের প্রথম ম্যাচ সিলেট সানরাইজার্স বনাম ফরচুন বরিশাল। দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার অপেক্ষায় রয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং মিনিস্টার গ্রুপ ঢাকা।

বৃষ্টির কারণে দিনের প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচে টস হতে দেরি হচ্ছে। যার কারণে দুই দলের ক্রিকেটারদের কেউ ব্যাটিং অনুশীলন, কেউ বা ফুটবল নিয়ে গা গরমে ব্যস্ত ছিলেন। তবে শাহাজাদ ছিলেন অন্যদের থেকে আলাদা।

ম্যাচ শুরু হতে দেরি হওয়ার কারণে ড্রেসিং রুমের সামনে দাঁড়িয়ে জাতীয় দলের দুই সতীর্থ ফজল হক ফারুকি এবং কারিম জানাতের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন মোহাম্মদ শেহজাদ। কিন্তু সেই সময়ে মাঠের মধ্যে ‘এলেক্ট্রিক সিগারেট’ দিয়ে ধূমপান করতে দেখা যায় আফগানিস্থানের এই ক্রিকেটারকে।

এ সময় শাহাজাদকে ধূমপান থেকে বিরত থাকতে ইশারা করতে দেখা যায় দলের কোচ মিজানুর রহমান বাবুল ও তামিম ইকবালকে। এই সময়ে ক্যামেরার উপস্থিতি টের পেয়ে ঢাকার সতীর্থ ফজল ফারুকিকে দেখা যায় শাহাজাদকে ড্রেসিং রুমের দিকে টেনে নিয়ে যেতে। যদিও মাঠের ভেতর এমন কিছু করা কখনোই আইন সম্মত নয়।

আরো পড়ুন

বিপিএল খেলতে ঢাকায় এসে পৌঁছেছেন আন্দ্রে রাসেল

Shohag

ইতিহাস গড়তে আগামীকাল নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। দেখে নিন বাংলাদেশের সম্ভাব্য একাদশ।

Shohag

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন সাকিব আল হাসান?

Shohag