32 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন মুশফিক রহিম।

রাত পোহালেই আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। তার আগেই বড় দুঃসংবাদ টিম টাইগার্স শিবিরে।

প্রথম ম্যাচের আগের দিন বুধবার (২ মার্চ) অনুশীলনের সময় ডানহাতে চোট পেয়েছেন মুশফিকুর রহিম। গণমাধ্যমের খবরে জানা গেছে, চোট পাওয়ার সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়েন তিনি। তার চোটের বিষয়ে সেই মুহূর্তে বিস্তারিত কিছু জানা যায়নি।

যদিও তার খেলা নিয়ে শঙ্কা ঠিকই ছিল। শেষমেশ সেই আশঙ্কাই সত্যি হলো। প্রথম টি-টোয়েন্টি থেকে ছিটকেই গেছেন মুশফিক।

এদিকে প্রথম টি-টোয়েন্টির আগের দিন বুধবার (২ মার্চ) গণমাধ্যমের মুখোমুখি হন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সদ্য সমাপ্ত বিপিএলে দারুণ পারফরম্যান্স দেখানো মুনিম শাহরিয়ার প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন টি-টোয়েন্টির স্কোয়াডে।

মাহমুদউল্লাহর কাছে আগামীকাল একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা নিয়ে জিজ্ঞেস করা হলে বলেন, মুনিমের অভিষেকের ভালো সুযোগ আছে কালকে। তবে এখনই আমি আর কিছু বলতে পারব না। আজকে আমরা উইকেটটা দেখলাম। এখন প্ল্যান করা হবে ব্যাটিং অর্ডার কিভাবে সাজানো যায়। তবে তার ভালো সুযোগ আছে।

এদিকে টপঅর্ডারের ব্যাটারদের ব্যর্থতা নিয়ে বলেন, শুধু টপ অর্ডারকে ব্লেম দিলে হবে না। কোনো দিন টপ অর্ডার ভালো করবে, আবার কোনো দিন মিডল অর্ডার। দল হিসেবে ভালো খেলতে হবে। এ ছাড়া উইকেট নিয়ে বলেন, আশা করি উইকেট ভালো হবে। কিছু টাইম স্পেন্ড করা গেলে এই উইকেট ব্যাটারদের জন্যও ভালো হবে।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মেহেদী, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম এবং নাঈম শেখ।

আরো পড়ুন

পিএসএল ছেড়ে বাংলাদেশ সফরে আসবেন রশিদরা।

Shohag

আইসিসির বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার হওয়ার জন্য মনোনয়ন পেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

Shohag

আমার দেখা সেরা মস্তিষ্ক ক্রিকেটার সাকিব : স্টিভ রোডস।

Shohag