32 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

জন্মদিনে দর্শকদের ক্যাপ উপহার দিলেন তামিম

জন্মদিনে হাসেনি তামিম ইকবালের ব্যাট। মাত্র এক রান করেই ফিরে গিয়েছেন সাজঘরে। বাংলাদেশ হেরেছে সাত উইকেটে। তবে জন্মদিনে জয় উপহার দিতে না পারলেও, দর্শকদের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ ক্যাপ উপহার দিয়েছেন বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল।জন্মদিনে দর্শকদের ক্যাপ উপহার দিলেন তামিম

জোহানেসবার্গে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শেষ হওয়ার পর বাউন্ডারির পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন তামিম ইকবাল। তখনই জোহানেসবার্গের গ্যালারিতে থাকা বাংলাদেশ সমর্থকরা, “তামিম ভাই, তামিম ভাই” বলে ডাক দিতে থাকে। সেই ডাকে সাড়াও দেন তামিম। এরপর সমর্থকদের উদ্দেশ্যে একটি ক্যাপ ছুঁড়ে দেন তিনি।

ক্যাপ পাওয়া ভক্ত অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, “আমি অনেক ভাগ্যবান যে তামিম ভাইয়ের সাথে দেখা হয়েছে, ছবি তুলেছি, ক্যাপ দিয়েছে…। অনুভূতিটা ভাষায় প্রকাশ করার মতো না।”

টস জিতে প্রথমে ব্যাটিং করতে নেমেছিল বাংলাদেশ। তবে শুরু থেকেই দক্ষিণ আফ্রিকার বোলারদের বাউন্স ও গতিতে নাস্তানাবুদ হয়ে গিয়েছিল সফরকারীরা। মাত্র ৩৪ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। বিপর্যয়ের মুখে হাল ধরেন আফিফ হোসেন ধ্রুব। তার ১০৭ বলে ৭২ রানের ইনিংসে ভর করে ১৯৪ রান করতে সক্ষম হয় বাংলাদেশ। সহজ লক্ষ্য প্রোটিয়ারা টপকে যায় সাত উইকেট ও ৭৬ বল হাতে রেখেই। এ জয় দিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা।

ম্যাচশেষে তামিম বলেন, “উইকেট আমাদের প্রত্যাশামতো হয়নি। পেস এবং বাউন্স আমরা খেলতে পারি কিন্তু আনইভেন হলে আপনি তা পারবেন না। দিনশেষে আমরা অনেক কিছুকে দোষ দিতে পারি কিন্তু আসলে আমরা খারাপ খেলেছি।”

সিরিজ নির্ধারণী ম্যাচে দুই দল মুখোমুখি হবে ২৩ মার্চ। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পাঁচটায়।

আরো পড়ুন

হয়তো কেউ বিপিএলে আমাকে ডাকবে। সেই অপেক্ষাতেই আছি : মোহাম্মদ আশরাফুল।

Shohag

বাংলাদেশ ক্রিকেট বোর্ডর আয়োজিত কনসার্ট মাতাতে এক দিন আগে ঢাকায় এআর রহমান।

Shohag

বাংলাদেশ টেস্ট ক্রিকেট ইতিহাসে এশিয়ার বাইরে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লো বাংলাদেশ

Shohag