32 C
Bangladesh
May 21, 2022
খেলাধুলা

বিসিবির দেওয়া তিন কোটি পুরস্কারের অর্থ থেকে মোশারফ রুবেলের পরিবারকে টাকা দেবে ক্রিকেটাররা।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঐতিহাসিক ওয়ানডে সিরিজ জয়ের পর ক্রিকেটারদেরকে তিন কোটি টাকা পুরস্কার ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয়ের ফলে ক্রিকেটারদের তিন কোটি টাকার পুরস্কার ঘোষণা দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সে সময় সেখান থেকে অসুস্থ মোশারফ রুবেলের চিকিৎসার জন্য টাকা দিতে চেয়েছিল ক্রিকেটাররা। তবে শেষ পর্যন্ত সেই টাকা দিতে পারেনি ক্রিকেটাররা। তার আগেই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন ক্রিকেটার রুবেল হোসেন।

তবে রুবেল হোসেনের পরিবারকে টাকা দিতে চেয়েছিল ক্রিকেটাররা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সদস্য জানিয়েছেন রুবেলের পরিবারের হাতে ১০ লক্ষ টাকা তুলে দেবে তারা। তবে ঈদের আগেই দেওয়ার ইচ্ছা ছিল ক্রিকেটারদের।

কিন্তু এখনও পর্যন্ত পুরস্কার টাকা ক্রিকেটারদের হাতে তুলে দেয় নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে সেই ক্রিকেটার জানিয়েছেন টাকা হাতে পাওয়া মাত্রই রুবেলের পরিবারের হাতে তুলে দিবে তারা। প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জয়লাভ করে বাংলাদেশ।

আরো পড়ুন

২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে এবং টি-টোয়েন্টি একাদশের দুই ফরম্যাটেই সুযোগ পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

Shohag

বিপিএলে খুলনার আইকন ক্রিকেটারের ভূমিকায় মুশফিক রহিম।

Shohag

মুস্তাফিজের চাওয়া না চাওয়া নয়, মুস্তাফিজ টেস্ট খেলবে কিনা সিদ্ধান্ত নিবে বিসিবি।

Shohag