33 C
Bangladesh
July 4, 2022
অন্যান্য

একমাত্র সাকিব-আল-হাসান ছাড়া সবারই বিকল্প আমাদের আছে : নাজমুল হাসান পাপন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেট নিয়ে অনেক সময় নিজের প্রতিক্রিয়া জানান সাকিব আল হাসানের স্ত্রী। এমনকি অনেক সময় লিটন দাসের স্ত্রীকে প্রতিক্রিয়া জানাতে দেখা গেছে। তবে প্রথমবারের মতো মুখ খুলেছেন মুশফিকুর রহিমের স্ত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন ‘মুশফিকের বিকল্প আপনাদের আছে তো’? এবার সেই প্রশ্নের জবাব দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্প্রতি মুশফিকুর রহিমের পারফরম্যান্স নিয়ে নানা ধরনের কথা হচ্ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুশফিকুর রহিমের নাম উল্লেখ না করলেও সিনিয়র ক্রিকেটারদের আর ছাড় দেবে না বিসিবি এমন মন্তব্য করেছিলেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

যেখানে সবাই ধারণা করেছিল উক্তিটি তিনি মুশফিকুর রহিমকে নিয়েই বলেছিলেন। সম্প্রতি বাংলাদেশ টেস্ট এবং ওয়ানডে দলে দুর্দান্ত খেলল টি-টোয়েন্টি ফরম্যাটে মোটেও ভালো সময় যাচ্ছিল না মুশফিকুর রহিমের। তবে তিনি কথাগুলি মুশফিকুর রহিমকে নিয়ে বলেননি বলে জানিয়েছেন নাজমুল হাসান পাপন।

দেশের বেসরকারি টেলিভিশন যমুনা টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে নাজমুল হাসান পাপন বলেন, “আসলে এগুলো কেনো বলা হচ্ছে আমি জানি না। সেদিন কিছু খবরের শিরোনাম দেখলাম, আমি নাকি মুশফিককে একটা বার্তা দিয়েছি। প্রথম কথা হচ্ছে আমি মুশফিকের নামই বলিনি। সিনিয়র খেলোয়াড়দের কথা বলেছি।”

“আপনারা (সাংবাদিকরা) মুশফিক সম্পর্কে প্রশ্ন করেছেন। আমি বলেছিলাম, সিনিয়র প্লেয়াররা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত নিক। এখানে মুশফিক আসলো কোত্থেকে!”

মুশফিকের স্ত্রীর এই স্ট্যাটাসের বিপরীতে পাপন জানান, শুধু মুশফিক কেন স্বয়ং তারও বিকল্প রয়েছে। পাপন বলেন, “এখন পর্যন্ত যেসকল খেলোয়াড় রয়েছে, তাদের সবার বিকল্প রয়েছে। এমনকি বিসিবি সভাপতি হওয়ার জন্য আমারও বিকল্প হিসেবে অনেক লোক আছে। শুধু সাকিবের রিপ্লেসমেন্ট নেই।”

তবে এই মুহূর্তে তিন ফরম্যাটেই মুশফিকুর রহিমকে দেখতে চান নাজমুল হাসান পাপন। সেইসাথে টি-টোয়েন্টিতে ভারতকে হারানো সেই ম্যাচে মিরপুর রহিমের ইনিংসের কথা টেনে তুললে দারুণ প্রশংসা করেছেন নাজমুল হাসান পাপন।

আরো পড়ুন

The Czech Ladies For Matrimony That Wins Consumers

A Computer Training Class Can Have Huge Benefits For Everybody

Types of Data Software