33 C
Bangladesh
July 4, 2022
ফুটবল

পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে চান মেসি।

গত গ্রীষ্মকালীন দলবদলের একেবারে শেষ মুহূর্তে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন লিওনেল মেসি। এমবাপে এবং নেইমারের পর ফুটবল দুনিয়ার আরেক মহা তারকা মেসিকে নিয়ে আসে ফ্রান্সের জায়ান্টরা।

শুধু লিওনেল মেসিই নয়, আরও কয়েকটি পজিশনে সেরা সেরা প্লেয়ার এনে শক্তিশালী এক স্কোয়াড গঠন করে পিএসজি। কিন্তু যার জন্য এত কিছু সেই চ্যাম্পিয়নস লিগ এবারও অধরা।

এত ভালো দল নিয়েও রিয়াল মাদ্রিদের বিপক্ষে দ্বিতীয় রাউন্ডে লজ্জাজনকভাবে হেরে বিদায় নিতে হয় তাদের। ফলে সমালোচনার মুখে পড়তে হয় দলটির ফুটবলারদের।

পিএসজির জার্সিতে নিজের প্রথম মৌসুমটা ভালো কাটেনি মেসিরও। গোল করতেই তো যেন ভুলে গিয়েছিলেন। আবার বারপোস্ট ছিল তার গোলের পথে প্রধান বাধা।

তবে হাল ছাড়ছেন না মেসি। আগামী মৌসুমে পিএসজিকে নিয়ে নতুন ভাবে লড়াই শুরু করতে চান এই আর্জেন্টাইন। সেই লড়াই চ্যাম্পিয়ন্স লিগ জিতেই শেষ করতে চান এই ক্ষুদে জাদুকর।

পিএসজির সঙ্গে মেসির চুক্তি আছে ২০২৩ সাল পর্যন্ত। এরপর তার গন্তব্য কোথায় হবে সেটা অজানা। হতে পারে মেজর সকার লিগ, হতে পারে ইউরোপের কোন লিগ, আবার হতে পারে পিএসজিই। তবে যাই হোক, সেসব নির্ভর করবে আগামী মৌসুমে পিএসজির ফলাফল এবং বিশেষ করে মেসির কাতার বিশ্বকাপ কেমন যায় তার উপর!

আরো পড়ুন

সাত গোলের টানটান উত্তেজনাময় ম্যাচে রিয়ালকে হারিয়ে ঘরের মাঠে জয় তুলে নিলেন ম্যান সিটি।

Shohag

মেসির জাদুকরি গোলে লিগ চ্যাম্পিয়ন পিএসজি।

Shohag

ভিয়ারিয়ালকে হারিয়ে ফাইনালের পথে লিভারপুল ।

Shohag