26 C
Bangladesh
October 2, 2022
খেলাধুলা

এশিয়া কাপের জন্য আগামীকাল দল ঘোষণা করবে বাংলাদেশ।

আগামী ২৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। এই টুর্নামেন্টকে সামনে রেখে ইতিমধ্যে দল ঘোষণা করতে শুরু করেছে এশিয়ার দলগুলি। ইতিমধ্যে দল ঘোষণা করেছে এশিয়া কাপের ফেভারিট ভারত এবং পাকিস্তান।

আগামী ৮ অক্টোবর দল ঘোষণার শেষ দিন থাকলেও এসএসসির কাছ থেকে আরো তিন দিন সময় চেয়ে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মূলত বাংলাদেশ দলের ইনজুরি কারণেই ৩ দিন সময় নিয়েছে বিসিবি। তবে একটি সুত্রের মাধ্যমে জানা গিয়েছে আগামীকাল দল ঘোষণা করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইনজুরি কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। গতকাল সিঙ্গাপুরে হাতে অস্ত্রোপচার হয়েছে তার। কমপক্ষে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে। তাই এশিয়া কাপে থাকা হচ্ছে না এটা এক প্রকার নিশ্চিত।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে পড়েছেন লিটন দাস। হালকা ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলতে পারেননি মোস্তাফিজুর রহমান। পিঠের ব্যথার কারণে দীর্ঘসময় মাঠের বাইরে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

এছাড়া পেসার শরিফুল ইসলাম এবং ব্যাটার মুশফিকুর রহীমও হাঁটু এবং আঙ্গুলে ব্যাথা পেয়েছেন বলে জানা গেছে। এছাড়াও ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে দলের বাইরে রয়েছেন আর এক ব্যাটসম্যান ইয়াসিয আলী রাব্বি। সব মিলিয়ে এশিয়া কাপের দল সাজাতে বড় ধরনের বিপদের মধ্যেই আছে নির্বাচকরা।

আরো পড়ুন

আমি সব সময়ই মনে করি, লিটন দাস একজন স্পেশাল প্লেয়ার : স্টিভ রোডস

Shohag

আমাদের সবচেয়ে বড় উদাহরণ মাশরাফি ভাই, তিনিও অনেক ইনজুরির সঙ্গে লড়াই করে খেলেছেন : তাসকিন

Shohag

পুরো আইপিএলে খেলা হচ্ছে না সাকিবের, খেলতে পারবেন মোস্তাফিজ।

Shohag