27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

মাশরাফি-তামিমের সাথে বৈঠকে বসা নিয়ে মুখ খুললেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন

গত ৮ ডিসেম্বর হঠাৎ করেই মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেখা যায় জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবালকে। বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেইসাথে বর্তমানে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন তামিম ইকবাল।

জানা যায় ওই দিন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বিশেষ বৈঠকে বসেছিলেন এই সিনিয়র ক্রিকেটার। তবে ঠিক কি কারণে বৈঠক হয়েছিল তা অজানা ছিল সবার। ‌অবশেষে সেই বৈঠক নিয়ে মুখ খুলেছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ সাংবাদিকদের সাথে আলাপকালে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, “মাশরাফি তার স্ত্রীর চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। আমি এটার জন্যেই ওর খোঁজ নিতে চেয়েছিলাম। তখন ও এখানে আসছে। তামিমকে আমি ওখানে গিয়ে পেয়েছি। সে যে ওখানে থাকবে তা আমি জানি না।”

তবে মাশরাফিকে বোর্ডে নিয়ে আসার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিয়েছে কিনা বিসিবি এমন এক প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আরো বলেন, “ওর সাথে আমার এমন কোন কথা হয়নি। মাশরাফি যদি আসতে চায় তাহলে আমরা চাই বউকে নিয়ে আসতে। তবে ওর সাথে আমাদের এমন কোনো আলোচনা হয়নি”।

আরো পড়ুন

সাইফুদ্দিনকে নিয়ে অনেক বড় সুখবর দিল বিসিবি।

Shohag

‘প্রথম থেকে মাশরাফি আমাদের দলকে চাঙ্গা রাখার চেষ্টা করছে। আর সাকিব আসার পর আরও চাঙ্গা হয়ে যাই দল।’

Shohag

আমাদের কপাল খারাপ, যখন দরকার হয় তখন আমরা সাকিবকে পাই না।

Shohag