22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

বাংলাদেশ ক্রিকেট লিগে ব্যাট হাতে জ্বলে উঠেছেন মোহাম্মদ আশরাফুল।

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের নবম আসর। রাজশাহীতে প্রথম পর্বে মুখোমুখি হয়েছে বিসিবি দক্ষিণাঞ্চল বনাম ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল। টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করে ইসলামী ব্যাংকের দুই ওপেনার ইমরুল কায়েস এবং মোহাম্মদ আশরাফুল।

তবে মাত্র ৪ রানের জন্য হাফ সেঞ্চুরি তুলে নিতে পারেননি ইমরুল কায়েস। ৯৩ বলে ৮ টি বাউন্ডারি হাঁকিয়ে ৪৬ রান করে নাসুম আহমেদের বলে প্যাভিলিয়নে ফেরেন ইমরুল কায়েস। তবে অন্য প্রান্ত থেকে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে ১ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করেছে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল। মোহাম্মদ আশরাফুল ৫৬ এবং রনি তালুকদার ১৭ রান করে অপরাজিত রয়েছেন।

বিসিবি দক্ষিণাঞ্চল স্কোয়াড : ফজলে মাহমুদ রাব্বি, ফরহাদ রেজা, নাসুম আহমেদ, এনামুল হক বিজয়, মাহেদি হাসান, কামরুল ইসলাম রাব্বি, অমিত হাসান, তৌহিদ হৃদয়, পিনাক ঘোষ, জাকির হাসান, মুস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম, সুমন খান, এনামুল হক জুনিয়র, সালাউদ্দিন শাকিল, মাইশুকুর রহমান, জাহিদ জাবেদ, জিয়াউর রহমান, শামসুল ইসলাম অনিক, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ৷

ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল স্কোয়াড : তামিম ইকবাল, মুমিনুল হক, ইমরুল কায়েস, নাঈম হাসান, আফিফ হোসেন, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, মোহাম্মদ নাইম শেখ, তানভীর ইসলাম, শাহাদত হোসেন দীপু, ইরফান শুক্কুর, মোহাম্মদ এনামুল হক, রনি তালুকদার, রুয়েল মিয়া, মোহাম্মদ ইফরান হোসেন, সোহরাওয়ার্দী শুভ, আলাউদ্দিন বাবু, প্রীতম কুমার, রুবেল হোসেন, মোহাম্মদ আশরাফুল, মাহমুদুল হাসান, আসাদুজ্জামান পায়েল, নাদিফ চৌধুরী, মুশফিকুর রহিম, রেজাউর রহমান রাজা।

আরো পড়ুন

স্পিনের বিপক্ষে আমরা কখনোই ভালো খেলিনি : মাশরাফী বিন মোর্ত্তজা।

Shohag

লিটন, সাকিব, এবং ইয়াসির আলীর হাফ সেঞ্চুরিতে দক্ষিণ আফ্রিকার মাটিতে রেকর্ড ৩১৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

Shohag

বাংলাদেশকে ওয়ানডে সিরিজ হারিয়ে পূর্ণ ৩০ পয়েন্ট পেতে চান মুজিবুর রহমান

Shohag