27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

বাংলাদেশ ক্রিকেট লিগে দূর্দান্ত শতক হাঁকালেন মোহাম্মদ মিঠুন।

গতকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ২০২১-২২ মৌসুমের প্রথম রাউন্ডের খেলা। আর দ্বিতীয় দিনেই দূর্দান্ত শতক হাঁকিয়েছেন তারকা ব্যাটার মোহাম্মদ মিঠুন। দেশের প্রথম শ্রেণির এই টুর্নামেন্টের এবারের আসরে এটিই প্রথম শতকের কীর্তি।

চট্টগ্রামে বিসিবি উত্তরাঞ্চলকে ২১৯ রানে অলআউট করে শুভাগত হোম, মোহাম্মদ মিঠুনদের দল ওয়ালটন মধ্যাঞ্চলের শুরুটা হয়েছিল ভালো। মিঠুনের ওয়ানডে মেজাজের ব্যাটিংয়ে বিনা উইকেটে ৬১ রান নিয়ে প্রথম দিন শেষ করেছিল ওয়ালটন মধ্যাঞ্চল।

দ্বিতীয় দিনেও মোহাম্মদ মিঠুনের সাথে আরেক ওপেনার মিজানুর রহমানের দারুণ ব্যাটিং মধ্যাঞ্চলকে দেখাচ্ছে বড় লিডের স্বপ্ন। উত্তরাঞ্চলের চেয়ে আর মাত্র ৩৭ রানে পিছিয়ে আছে দলটি। প্রথম সেশনেই মিঠুন পূর্ণ করেছেন সেঞ্চুরি।

৫৪ বলে ৪৩ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করা মিঠুন অর্ধশতক হাঁকাতে বেশি সময় নেননি। এরপর দেখেশুনে খেলে তুলে নেন প্রথম শ্রেণির ক্যারিয়ারের ত্রয়োদশ শতক।

এই প্রতিবেদন লেখার সময় ১৪৫ বলে ১০০ রান করে অপরাজিত আছেন মিঠুন, হাঁকিয়েছেন ১৩টি চার ও ১টি ছক্কা। তার সঙ্গী মিজানুর অর্ধশতক হাঁকিয়ে ১৩২ বলে ৭৮ রান করে ক্রিজে রয়েছেন। ৪৬.১ ওভার ব্যাট করে মধ্যাঞ্চলের সংগ্রহ ১৮২ রান, বিনা উইকেটে।

আরো পড়ুন

বিশ্বকাপ সুপার লিগের সেরা চারে থেকে বিশ্বকাপ নিশ্চিত করতে চাই : তামিম ইকবাল।

Shohag

ওয়ানডে ক্রিকেট ক্যারিয়ারে আজ পঞ্চাশতম হাফ সেঞ্চুরি তুলে নিয়ে নতুন মাইলফলক স্পর্শ করেছেন সাকিব

Shohag

ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে দলের জয়ে অবদান রাখতে চান নাজমুল হোসেন শান্ত।

Shohag