22 C
Bangladesh
December 3, 2022
খেলাধুলা

বিপিএল এর শুরু থেকে শেষ পর্যন্ত খেলবেন মঈন আলি, ডু প্লেসিস এবং সুনীল নারাইন : নাফিসা কামাল

যদিও এখনও চূড়ান্ত হয়নি বিপিএলে কারা থাকছে ৬টি ফ্র্যাঞ্চাইজি তবে এখনো নিশ্চিত না হলেও দল গোছাতে শুরু করে দিয়েছে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। যাদের মধ্যে রয়েছে বিপিএলের অন্যতম ফেভারিট এবং জনপ্রিয় দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের সর্বশেষ সপ্তম আসরে ছিলনা কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এরপর করোনা ভাইরাসের কারণে এই টুর্নামেন্টে স্থগিত হয়ে গেলে গতবছর দেশি ক্রিকেটারদের নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করে বিসিবি। তবে সেই টুর্নামেন্টেও ছিল না কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে আগামী বছর থেকে আবার শুরু হচ্ছে বিপিএলের অষ্টম আসর। এই আসরে দল পাওয়াটা অনেকটাই নিশ্চিত কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

তাই এখন থেকেই দল গোছাতে শুরু করে দিয়েছে এই ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যেই জানা গিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শিবিরে দেখা যাবে কয়েকজন বিদেশি তারকা ক্রিকেটার। এদের মধ্যে রয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস ইংল্যান্ডের বর্তমান সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার মঈন আলী।

এবং ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার সুনীল নারায়ন। তবে ধারণা করা হচ্ছিল টুর্নামেন্টের কয়েকটি ম্যাচ খেলতে আসতে পারে এই ক্রিকেটাররা। কিন্তু না টুনামেনটের শুরু থেকে শেষ পর্যন্ত থাকবেন তারা এমনটাই জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স-এর কর্ণধার নাফিসা কামাল।

টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই দলের সাথে যোগ দেবেন তারা এমনটাই জানিয়েছেন তিনি। দেশের একটি অনলাইন ক্রিকেট ভিত্তিক নিউজ সাইটকে নাফিসা কামাল বলেন, “মঈন, ডু প্লেসি ও নারাইন তিনজনই শুরু থেকে শেষ পর্যন্ত থাকবে, পুরো আসর খেলবে। কোয়ারেন্টিন শুরুর ৪-৫ দিন আগে নিয়ে আসব।”

আরো পড়ুন

লিটন দাসের ৫৩ এবং ইমরুল কায়েসের ৮১ রানে চট্টগ্রামের বিপক্ষে ৯ উইকেটে জয় লাভ করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Shohag

ইয়াসির রাব্বির প্রশংসায় পঞ্চমুখ সাকিব ও তামিম।

Shohag

শুরুতেই তাসকিন আহমেদের জোড়া উইকেটে ম্যাচের লাগাম টেনে ধরেছে বাংলাদেশ

Shohag