24 C
Bangladesh
December 2, 2022
খেলাধুলা

আমি সাহায্য করতে চাই… এটা পাপন ভাইয়ের বিষয় নয়, বাংলাদেশ ক্রিকেটের ইস্যুতে : মাশরাফি বিন মুর্তজা

কিছুদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানিয়েছেন মাশরাফির জন্য দরজা খোলা রয়েছে বিসিবির। মূলত মাশরাফি বিন মুর্তজাকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে দেখতে চেয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের বর্তমান অধিনায়ক তামিম ইকবাল।

এছাড়াও মাশরাফি বিন মুর্তজাকে বিসিবিতে গুরুত্বপূর্ণ পদে দেখতে চান বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। তামিম ইকবালের সেই চাওয়াতে মত দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে বিসিবির কাছ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো প্রস্তাব পাননি মাশরাফি বিন মুর্তজা।

শুধু তাই নয় কিছুদিন আগে বিসিবি সভাপতির সাথে বৈঠকে বসেছিলেন মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবাল। তবে সেই বৈঠকেও মাশরাফিকে এ ধরনের কোনো প্রস্তাব দেননি নাজমুল হাসান পাপন সেটি আজ জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তবে বিসিবি চাইলে ডেভেলপমেন্ট নিয়ে কাজ করতে চান বলে জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

তবে সেটি বিসিবির সভাপতি চাওয়াতে নয় বরং ক্রিকেটের স্বার্থে বাংলাদেশের দলে কাজ করতে চান মাশরাফি বিন মুর্তজা। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা এই অধিনায়ক বলেন,

“আমি নিজে তবু পাপন ভাইকে বলেছি যে ডেভেলপমেন্ট নিয়ে কাজ করতে পারলে আমার নিজের কাছে ভালো লাগবে। একটা ব্যাপার হলো, পাপন ভাই আমাকে যথেষ্ট গুরুত্ব দেন। না হলে ডাকতেন না। কিছু সমস্যা হয়তো উনি অনুভব করছেন যে আমি সমাধান করতে পারি কিনা”।

“এরকমও হতে পারে যে, উনি আমাকে ডেকে বলতেও পারছেন না। তবে আমি সাহায্য করতে চাই… এটা পাপন ভাইয়ের বিষয় নয়, বাংলাদেশ ক্রিকেটের ইস্যু। কিন্তু আমাকে না বললে তো আমি হুট করে কিছু বলতে পারি না।”

আরো পড়ুন

টি-টোয়েন্টিতে আফগানিস্তানকে ভয় পাচ্ছে না বাংলাদেশ।

Shohag

সুনীল নারিনের বিধ্বংসী ব্যাটিংয়ের পর মঈন আলীর ব্যাটে বরিশালকে ১৫২ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা

Shohag

আগামী বছর অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু অর্জন করব : মাহমুদুল্লাহ রিয়াদ

Shohag