27 C
Bangladesh
December 7, 2022
খেলাধুলা

টেস্ট সিরিজের আগে নিউজিল্যান্ডের মাটিতে দুটি প্রস্তুতি ম্যাচের সময়সূচি প্রকাশ।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ড অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। অধিনায়ক মুমিনুল হকসহ ৪ ক্রিকেটারের কোয়ারেন্টিন এখনও শেষ না হলেও বাকি সদস্যরা কোয়ারেন্টিন থেকে ছাড়া পেয়েছেন। তবে বৃষ্টির কারণে প্রথম দিন মাঠে অনুশীলন করতে পারেনি সফরকারী বাংলাদেশ দল।

অনুশীলন পর অবশেষে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর মধ্যে একটি নিজেদের মধ্যে দুই ভাগে ভাগ হয়ে এবং অপরটি নিউজিল্যান্ড এ দলের বিপক্ষে। আগামী ২২ শে ডিসেম্বর থেকে বাংলাদেশ দলের ক্রিকেটাররা দুই দলে বিভক্ত হয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

এরপর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ শুরু হবে ২৮ ডিসেম্বর। দুটি প্রস্তুতি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক নিউজিল্যান্ড ‘এ’ দল। এই দুই ম্যাচের সময়সূচি জানিয়েছেন আকরাম খান। গতকাল সাংবাদিকদের সাথে আলাপকালে আকরাম খান বলেন,

“২২ ও ২৩ তারিখ আমরা নিজেদের মধ্যে খেলবে এবং ২৮ ও ২৯ তারিখ নিউজিল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে খেলব। এরপর ১ ও ৯ তারিখ সূচি অনুযায়ী দুটি টেস্ট খেলব।আজ সবাই অনুশীলনে গিয়েছে। বৃষ্টি হওয়ায় মাঠে অনুশীলন করতে পারেনি, জিম করেছে।”

আরো পড়ুন

নিরাপদে নিউজিল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ দল

Shohag

প্রথম দল হিসেবে ১০০ পয়েন্টে নিয়ে আইসিসির সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল বাংলাদেশ।

Shohag

আগামীকাল আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সেঞ্চুরির করবেন মুশফিক।

Shohag