24 C
Bangladesh
December 2, 2022
খেলাধুলা

মাশরাফি খেললে বিপিএলের আকর্ষণ অনেক বেড়ে যায় : আকরাম খান

দীর্ঘ এক বছর হয়েছে ক্রিকেট থেকে বাইরে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সর্বশেষ গত বছর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাঠে দেখা গিয়েছিল মাশরাফি বিন মুর্তজাকে। এরপর আর কোন ধরনের ক্রিকেট ম্যাচে খেলতে দেখা যায়নি তাকে।

তবে সামনে রয়েছে বিপিএল। এই টুর্নামেন্টের খেলার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন মাশরাফি বিন মুর্তজা। জানা গেছে সেজন্য কয়েক কেজি ওজন কমিয়েছেন তিনি। আগামী সপ্তাহেই শুরু করবেন স্কিল অনুশীলন।

তবে বিপিএলে মাশরাফি বিন মুর্তজাকে আইকন ক্রিকেটার হিসেবে দেখছেন বিসিবির পরিচালক আকরাম খান। বিপিএলে সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টানা হ্যাটট্রিক শিরোপা সহ বিপিএলে এখন পর্যন্ত পাঁচটি শিরোপা ঘরে তুলেছেন তিনি।

মাশরাফি বিন মোর্তজার বিপিএলে খেললে বিপিএলের জৌলুস বাড়বে বলে জানিয়েছেন আকরাম খান। মাশরাফি বাংলাদেশ ক্রিকেটের সম্পদ বলে জানিয়েছেন তিনি।

বুধবার আকরাম খান বলেছেন, “মাশরাফি তো আছেই…কেন খেলবে না? আইকোন ক্রিকেটার থাকবে আশা করছি। ৬ জন আইকন তো থাকবে। পরশু দিনের (শুক্রবার) মধ্যে জানা যাবে। মাশরাফি খেলোয়াড় হিসেবে, অধিনায়ক হিসেবে বাংলাদেশের জন্য সম্পদ। ও (মাশরাফি) খেললে বিপিএলের আকর্ষণ অনেক বেড়ে যায়।’

“আমি মনে করি ওর সাথে খেলাটাও অনেক সৌভাগ্যে ব্যাপার। কারণ ও খুব অভিজ্ঞ, ও অনেকদিন বাংলাদেশ দলকেও সেবা দিয়েছে, ও খেলা মানে বিপিএলে চাপটা বেড়ে যায়। আমার মনে হয় যারা ওর সাথে খেলবে তারা অনেক ভাগ্যবান।”

আরো পড়ুন

ঢাকায় এসে পৌঁছেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দুই ক্যারিবিয়ান ক্রিকেটার চ্যাডউইক ওয়ালটন এবং কেনার লুইস।

Shohag

থার্ড আম্পায়ারের সিদ্ধান্ত ‘আউট’ এলেও সাকিব বলেছিলেন ‘নট আউট’

Shohag

মুশফিকুর রহিমের ব্যাটে জয়ের দেখা পেল খুলনা টাইগার্স

Shohag