18 C
Bangladesh
November 28, 2022
খেলাধুলা

বিপিএলে সিলেট সানরাইজার্সের হয়ে খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান ডেভিড মিলার।

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম আসর। বিপিএলের এবারের আসরে থাকছে কয়েকটি নতুন ফ্র্যাঞ্চাইজি। বিপিএলের এবারের আসরে এখনো পর্যন্ত ৬ দল নিশ্চিত না হলেও ইতিমধ্যেই দল গোছাতে শুরু করে দিয়েছে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি।

বিপিএলে সবচেয়ে বেশি পরিবর্তন হয়েছে সিলেটে ফ্র্যাঞ্চাইজি। বিপিএলের এবারের আসরে সিলেটের ফ্র্যাঞ্চাইজি পেতে যাচ্ছে প্রগতি গ্রুপ। বিপিএলের আগামী আসরের জন্য দল গোছাতে শুরু করে দিয়েছে এই ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যেই বিপিএলের এবারের আসরে জন্য তাদের দলের নাম চূড়ান্ত করেছে প্রগতি ফ্র্যাঞ্চাইজি।

বিপিএলের এবারের আসরে সিলেট দলের নাম হবে “সিলেট সানরাইজার্স”। নামের সাথে সাথে ইতিমধ্যেই ক্রিকেটারদের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছে তারা। দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান ডেভিড মিলারূ সাথে ইতিমধ্যেই কথা বলছে সিলেটের ফ্র্যাঞ্চাইজি।

এছাড়াও ভারত ক্রিকেট বোর্ডের অনুমোদিত ক্রিকেটারদেরকে বিপিএলে আনতে চাই সিলেট। দেশি ক্রিকেটারদের মধ্যে মোস্তাফিজুর রহমানকে দলে টানছে তারা। সিলেট সানরাইজার্সের কর্ণধার শেখ কুদরত-ই-ইবতিহাজ জয় নাম ও ডেভিড মিলারের বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে সিলেটের কর্ণধার জয় বলেন, “বিপিএলে সিলেটের নাম দিয়েছি সিলেট সানরাইজার্স। ডেভিড মিলারের সঙ্গে কথা হয়েছে। তিনি খেলবেন। বিসিসিআই যাদেরকে খেলতে অনুমতি দেয়, ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তাদের কয়েকজনকে নেওয়ার চেষ্টা করা হচ্ছে। দেশীদের মধ্যে মুস্তাফিজুর রহমানের সঙ্গেও আমাদের যোগাযোগ হয়েছে”।

আরো পড়ুন

যারা বেশি মেরে খেলে তাদেরকে বোলিং করতেও আমার বেশ ভালো লাগে : নাসুম আহমেদ

Shohag

যতদিন ক্রিকেট থাকবে আমাদের হৃদয়ে, এই কিংবদন্তি লেগস্পিনারও থাকবেন আমাদের হৃদয়ে : সাকিব আল হাসান

Shohag

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক শ্রেয়াস আয়ার

Shohag