22 C
Bangladesh
December 5, 2022
খেলাধুলা

বিপিএলে খেলতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ‌এক বছর বিরতি দিয়ে আগামী বছর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)এর অষ্টম আসর।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের অষ্টম পর্ব। গতবছর করোনা ভাইরাসের কারণে অনুষ্ঠিত হতে পারেনি বিপিএল। যার কারণে দেশি ক্রিকেটারদের নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করেছিল বিসিবি।

গত আসরে ওই টুর্ণামেন্টে বরিশালের ফ্র্যাঞ্চাইজি ছিল ফরচুন গ্রুপ। এবার বিপিএলে তাদেরকে দেখা যাবে। বরিশালের ফ্র্যাঞ্চাইজি নিয়েছে ফরচুন গ্রুপ। ইতিমধ্যেই বিপিএলের জন্য দল গোছাতে শুরু করে দিয়েছে তারা।

বিপিএলের এবারের আসরে ফরচুনের বরিশালের নেতৃত্বে থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলটির কোচের ভূমিকায় দেখা যাবে খালেদ মাহমুদ সুজনকে। অনেক আগেই বাংলাদেশের এই তারকা অলরাউন্ডারের সাথে চুক্তি সম্পন্ন করেছে ফরচুন গ্রুপ।

তবে জানা গেছে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের সাথে চুক্তি প্রায় সম্পন্ন করে ফেলেছে ফরচুন বরিশাল। এছাড়াও বিপিএলের বরিশালে জার্সিতে দেখা যেতে পারে আরেক ইংল্যান্ডের তারকা ক্রিকেটার স্যাম বিলিংস। সর্বশেষ বিপিএল সপ্তম আসরে রাজশাহীকে চ্যাম্পিয়ন করেছিলেন অন্দ্রে রাসেল।

আরো পড়ুন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ে ৩ কোটি টাকা পুরস্কার ঘোষণা করলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

Shohag

প্রধানমন্ত্রী ও বিসিবি সভাপতির সঙ্গে সাক্ষাত করলেন কিংবদন্তি মিউজিশিয়ান ও সংগীতশিল্পী এ আর রহমান।

Shohag

হাতের ব্যথার কারণে চা-বিরতির পর আর ব্যাটিংয়ে নামেননি তামিম। নতুন ব্যাটসম্যান লিটন দাস।

Shohag